English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের চিরবন্ধু ফাদার রিগন আর নেই      সাগরে নিম্নচাপ : দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত ১৪৩ মিলিমিটার      বৈরি আবহাওয়ায় : নৌ চলাচল বন্ধ      আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      
হান্নান শাহের মৃত্যুতে বিএনপির ৪ দিনের শোক
Published : Tuesday, 27 September, 2016 at 5:36 PM, Count : 0
হান্নান শাহের মৃত্যুতে বিএনপির ৪ দিনের শোকনিজস্ব প্রতিবেদক : বিএনপির নীতি নির্ধারণী ফোরামের সদস্য আ স ম হান্নান শাহের মৃত্যুতে চারদিনের শোক পালনের ঘোষণা দিয়েছে তার দল।
শোক পালন কর্মসুচি শুরু হবে মঙ্গলবার থেকে। শেষ হবে ৩০ সেপ্টেম্বর।
এ সময় দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত থাকবে। উত্তোলন করা হবে কালো পতাকা। আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। খবর সংবাদ বিজ্ঞপ্তির।
বিজ্ঞপ্তিতে তার মৃত্যুর কথা ঘোষণা করে বলা হয়, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, প্রাক্তন মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ সিঙ্গাপুরের রাইফেলস হার্ট সেন্টার হাসপাতালে মঙ্গলবার সিঙ্গাপুর সময় ভোর ৫টা ৩৭ মিনিটে ইন্তেকাল করেন।
তার মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলের স্থায়ী কমিটি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্যরা শোক প্রকাশ করেছেন।
৬ সেপ্টেম্বর সকালে মহাখালী ডিওএইচএসের বাসা থেকে আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় হান্নান শাহ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ওই সময় দ্রুত তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।
অবস্থার অবনতি হলে ১১ সেপ্টেম্বর তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
প্রাক্তন এই সেনা কর্মকর্তা চাকরিজীবন শেষে বিএনপির রাজনীতিতে যোগ দেন। ২০০১ সালে পাট মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি।





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd