English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের চিরবন্ধু ফাদার রিগন আর নেই      সাগরে নিম্নচাপ : দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত ১৪৩ মিলিমিটার      বৈরি আবহাওয়ায় : নৌ চলাচল বন্ধ      আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      
আওয়ামী লীগ থেকে ছায়েদুলকে অপসারণের দাবিতে মানববন্ধন
Published : Tuesday, 27 September, 2016 at 5:37 PM, Count : 0
আওয়ামী লীগ থেকে ছায়েদুলকে অপসারণের দাবিতে মানববন্ধনব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে নিয়ে মিথ্যা ও আপত্তিকর বক্তব্য দেয়ায় আওয়ামী লীগ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ছায়েদুল হকের অপসারণ চেয়ে মানববন্ধন করেছে জেলা যুবলীগ। মঙ্গলবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসকাব চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনূর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চেীধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম সরকার, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মন্ত্রী ছায়েদুল হক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন সেটি সম্পূর্ণ মিথ্যা ও আপত্তিজনক। এ ঘটনায় আমরা অবিলম্বে আওয়ামী লীগ থেকে ছায়েদুল হকের অপসারণের দাবি জানাচ্ছি।
উল্লেখ্য, বিগত ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী মনোয়ন নিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।
এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর মন্ত্রী ছায়েদুল হক একটি জাতীয় দৈনিকে দেয়া তার বক্তব্যে বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের অনুরোধে আমি নাসিরনগরে প্রার্থী বাছাই প্রক্রিয়ায় যুক্ত হই। পরে জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী  ও সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে ১ কোটি ১৫ লাখ টাকার মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে আমার মনোনীত প্রার্থী বদল করে হরিপুর ইউনিয়নে প্রতিষ্ঠিত ‘মদ ব্যবসায়ী’ দেওয়ান আতিকুর রহমান আঁখি ও গুনিয়াউকে দলে নবাগত গোলাম সামদানিকে প্রার্থী করেন। এ বক্তব্যের প্রতিবাদেই জেলা যুবলীগ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd