English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
জঙ্গি ও যুদ্ধাপরাধীর পার্টনারদের বর্জন করুন : ইনু
Published : Tuesday, 27 September, 2016 at 5:37 PM, Count : 0
জঙ্গি ও যুদ্ধাপরাধীর পার্টনারদের বর্জন করুন : ইনুনিজস্ব প্রতিবেদক : গণতন্ত্র সমাজনীতিকে অর্থবহ করতে জঙ্গি সন্ত্রাসীদের ধ্বংস করার পাশাপাশি জঙ্গি সন্ত্রাসীদের পার্টনারদেরও বর্জন করার আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।
জাসদ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য, বাংলাদেশ লিবারেশন ফ্রন্ট-বিএলএফ এর (মুজিব বাহিনী) বীর যোদ্ধা ও স্বনামধন্য শিশু চিকিৎসক জাতীয় বীর প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে এ শোক সভার আয়োজন করা হয়।
প্রয়াত মোয়াজ্জেম হোসেনের স্মৃতিচারণ করে ইনু বলেন, জাতীয় বীর মোয়াজ্জেম হোসেন একজন চিকিৎসক হলেও নীতিবান, আপোষহীন নেতা ছিলেন। মহান মুক্তিযুদ্ধ, সামরিক শাসন বিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও পেশাজীবীদের দাবি আদায়ের সংগ্রামে প্রয়াত মোয়াজ্জেম হোসেন ছিল আপোষহীন।
এ সময় গণতন্ত্রের জন্য জঙ্গি, আগুন সন্ত্রাসী, যুদ্ধাপরাধীর পার্টনাদের বর্জন করে সমাজকে অপরাধমুক্ত করতে ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে জাসদ সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতার, প্রয়াত মোয়াজ্জেম হোসেনের ছেলে ডা. ফাহিম আবরার হোসেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, জাসদ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির  সদস্য ডা. এম এ করিম, ডা. মাহবুবুর রহমান, সার্জেন্ট রফিকুল ইসলাম বীর প্রতীক, শিশু রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. আবু হানিফ টাবলু, জাসদের সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি, নুরুল আখতার, শওকত রায়হান প্রমুখ বক্তব্য রাখেন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত