English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      সন্তান নিখোঁজের তথ্য সমাজকেই বের করতে হবে      গত ৭ বছরে সাড়ে ১০ কোটি নতুন কর্মসংস্থান       পরমাণু কৃষি গবেষণা আইনের খসড়া অনুমোদন      নিজামীর রিভিউ শুনানি ৩ মে      ভাড়াটিয়া নিবন্ধনের দায়িত্ব বাড়িওয়ালাদের      
ঢাকার পর্দায় ডেভিড বেকহামের আগমন
Published : Thursday, 11 May, 2017 at 6:01 PM, Count : 1440
ঢাকার পর্দায় ডেভিড বেকহামের আগমনবিনোদন ডেস্ক : যোদ্ধা ডেভিড বেকহাম১২ মে বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘কিং আর্থার: লিজেন্ড অব দ্য সোর্ড’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে ছবিটি। ‘শার্লক হোমস’খ্যাত পরিচালক গাই রিচির পরিচালনায় এতে অভিনয় করেছেন চার্লি হুন্নাম, আস্ত্রিদ বার্গেস ফ্রিজবে, জুড ল, এরিক বানাসহ আরও অনেকে।

এর মধ্যে রয়েছে চমক জাগানিয়া একটি নাম- ডেভিড বেকহাম। জনপ্রিয় এই ইংলিশ ফুটবল তারকাকে অভিনেতা হিসেবে দেখা যাবে এই ছবিতে।
সম্প্রতি টুইটার এবং ইনস্টাগ্রামে কিছু ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে দেখা যায় বেকহাম একজন সৈনিকের পোশাকে সজ্জিত। তার কোমরে তলোয়ার এবং তাকে দলনেতার ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই ছবিটি ছাড়াও বেকহাম এই সিনেমায় তার আরেকটি লুকও শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, একেবারে অচেনা এক বেকহামকে। তিনি যেন কয়েক শ বছর আগের কোনও যোদ্ধা।
ইউরোপীয় পরিভাষায় ‘নাইট’। তরবারির আঘাতে তবিত তার মুখ। দাঁতে সবুজ আভা। এবড়ো-থেবড়ো করে কাটা চুল। দৃষ্টিতে আদিম রুতা। এর আগে বেকহামকে কয়েকটি ডকুমেন্টারিতে দেখা গেলেও, এই প্রথম তাকে কোনও সিনেমায় পূর্ণাঙ্গ অভিনেতার চরিত্রে দেখা যাবে। ছবিতে অদ্ভুত মতার অধিকারী এক তরুণী ‘গুইনিভার’-এর চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ-ফ্রেঞ্চ অভিনেত্রী ও মডেল আস্ত্রিদ বার্জেস ফ্রিজবে। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে দর্শক আগে থেকেই  চেনেন ‘দ্য সি ওয়াল’ ছবির ‘সুজানা’ কিংবা ‘পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান: অন স্ট্র্যাঞ্জার টাইডস’ ছবির মৎস্যকন্যা ‘সায়রেনা’ অথবা ‘আই অরিজিনস’ ছবির ‘সোফি’ চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd