English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
অংকের ছুটিতে শবনম ও পবন
Published : Wednesday, 17 May, 2017 at 6:18 PM, Count : 724
অংকের ছুটিতে শবনম ও পবন বিনোদন ডেস্ক : কবি ও কথাসাহিত্যিক সৈয়দা সাজেদা সাজুর রচনায় মুনীর উদ্দিন অনিকের পরিচালনায় অংকের ছুটি টেলিফিল্মটির শুটিং ইতোমধ্যে শেষ হয়ে এডিটিং ও অন্যান্য কাজ চলছে। এতে অভিনয় করেছেন আবুল হায়াৎ, শবনম ফারিয়া, পবন আহমেদ, সাঈদ বাবু, শিশু শিল্পী পৌষাল সহ আরো অনেকে।

টেলিফিল্মটিতে দর্শক দেখতে পাবেন বাঙালী সমাজের সচরাচর যে ধরনের ঘটনা সাধারণত ঘটনা থাকে দরিদ্র পরিবারের শিতি যুবককে বাধ্য হতে হয় অনেক সময়ে নিজের পছন্দ বিসর্জন দিয়ে মা বাবার পছন্দ মত ধনীর দুলালীকে বিয়ে করতে পরে সম্পদ শালী হওয়ার চেষ্টা ও সফলতা। আরমান সাহেবের প্রাক্তন প্রেমিকা ও প্রেমে ব্যর্থ হয়ে একাকী রয়ে যায় ভাইয়ের মেয়েকে লালন পালন করে বিদেশে।

আরমান সাহেবের প্রেমিকার ভাইয়ের মেয়ে কথা ফুপীর প্রাক্তন প্রেমিকের খোঁজে বাংলাদেশে এসে ঘটনা উদঘাটন করে।

তার প্রেমে পড়ে অল্প শিতি ধনীর যুবক নায়ক পবন। কিন্তু স্বল্প শিতি হওয়ার কারনে তার দেয়া প্রস্তাব সাময়ীক ভাবে নাকচ করে সুশিতি হওয়ার পরামর্শ দেয়। মাঝখানে সর্বহারা পথশিশু টোকাই অলীক স্বপ্ন সফল হতে হতে অপূর্ণ রয়ে যায় জীবনের বাস্তবতায়। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প।

পরিচালক সূত্রে জানা যায় অংকের ছুটি টেলিফিল্মটি শীঘ্রই একটি বেসরকারি একটি চ্যানেলে প্রচার হবে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd