English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের চিরবন্ধু ফাদার রিগন আর নেই      সাগরে নিম্নচাপ : দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত ১৪৩ মিলিমিটার      বৈরি আবহাওয়ায় : নৌ চলাচল বন্ধ      আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      
সুখী দাম্পত্য জীবনের রহস্য জানিয়ে দিলেন শেবাগ
Published : Thursday, 18 May, 2017 at 5:15 PM, Count : 607
সুখী দাম্পত্য জীবনের রহস্য জানিয়ে দিলেন শেবাগক্রীড়া প্রতিবেদক : আরও একবার ইন্টারনেটে ভাইরাল ভারতের ক্রিকেট তারকা বীরেন্দ্র শেবাগের টুইটার পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই ভারতীয় ক্রিকেটার। এ বার তিনি বিবাহিত পুরুষদের জন্য সুখী বিবাহিত জীবনের রহস্যটা নিজের অভিজ্ঞতা থেকেই জানিয়ে দিলেন।
 
অধিকাংশ সময়ই ভারতীয় নারীরা অভিযোগ তোলে , ক্রিকেট ম্যাচ চললে ভারতীয় পুরুষদের ঠেকানো দায়! তখন ক্রিকেটই হয়ে ওঠে ধ্যান-জ্ঞান। আর তখন স্ত্রী থেকে প্রেমিকা কারও কথাই মনে থাকে না।
 
যেখানে দেখা যাচ্ছে, কোনও এক মাল্টিপ্লেক্সে ছবি দেখতে গিয়েছেন তিনি। কিন্তু সেখানে গিয়েও সহবাগ মগ্ন মোবাইলে আইপিএল ম্যাচ দেখতেই। আর নীচে ক্যাপশন, খুশি স্ত্রী মানেই সুখের জীবন। এখন আমরা একটি থিয়েটারে বসে। আমি দেখছি খেলা, আর বৌ দেখছে ছবি। আমিও খুশি, বৌও খুশি। সহজেই আনন্দ।’ অর্থাৎ বীরুর বক্তব্য অনুযায়ী একটু স্মার্টনেস-এর মাধ্যমেই সব দিক সামাল দেওয়া যায়।
 
২০০৪ সালে আরতি আহলাওয়াতকে বিয়ে করেন শেবাগ। তারা যে চুটিয়ে সংসার করছেন এবং যুগলে বেশ খুশি তার প্রমাণও মিলেছে শেবাগের স্ত্রী’র টুইটার পোস্ট থেকে। বোঝাই যাচ্ছে যে শেবাগ বোলার ও ঘর দুটো সামলাতেই দারুণ পটু। হিন্দুস্তান টাইমস।

 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd