English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
রুনা লায়লার সুরে গাইলেন আঁখি
Published : Wednesday, 2 August, 2017 at 12:46 PM, Count : 1144
রুনা লায়লার সুরে গাইলেন আঁখিবিনোদন ডেস্ক : উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা। দীর্ঘ ৫২ বছরের পথচলায় তিনি চলচ্চিত্রে এবং মঞ্চে সমান জনপ্রিয়তা নিয়ে আজো গেয়ে চলেছেন।

দীর্ঘ সংগীত জীবনের পথচলায় এবারই প্রথম রুনা লায়লা কোনো গানের সুর করেছেন। চিত্রনায়ক আলমগীরের নতুন নির্মিতব্য চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’র একটি গানের সুর করেছেন তিনি। তার সুর করা গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর।

গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখা ‘গল্প কথার ওই কল্পলোকে জানি, একদিন চলে যাব, কোথায় শুরু আর শেষ হবে কোথায়, সে কথা বলে যাব’ এমন জীবন ঘনিষ্ঠ গীতি কবিতার গানটিরই সুর সংগীত করেছেন রুনা লায়লা। এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে জানান রুনা লায়লা।

জীবনের প্রথম কোনো গানের সুর করা এবং আঁখি আলমগীরের গায়কি প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘সত্যি বলতে কী আলমগীরের উৎসাহেই গানটির সুর করা। গানের কথা খুব ভালো লেগেছে আমার। আমি মনে করি একটি গানের সুর করাটাই হচ্ছে সবচেয়ে কঠিন কাজ। সেই কঠিন কাজটিই জীবনের প্রথম করেছি। আঁখি অসাধারণ গেয়েছে। আমার মনে হয় এই গানটি একটি মাইলস্টোন গান হবে।’

আঁখি আলমগীর বলেন, ‘আমার বাবা এবং রুনা আন্টির কাছে আমি ভীষণ কৃতজ্ঞ যে আমার ওপর বিশ্বাস রেখে তারা আমাকে দিয়ে এমন একটি গান করিয়েছেন। আমার জীবনে এই গান এক ইতিহাস। আমি সত্যিই ভীষণ ভয়ে ছিলাম যে ঠিকভাবে গাইতে পারব কিনা। তবে যেহেতু উচ্চাঙ্গ সংগীত আমার জানা, তাই আত্মবিশ্বাস ছিল যে আমি সঠিকভাবে গাইতে পারব।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd