English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      সন্তান নিখোঁজের তথ্য সমাজকেই বের করতে হবে      গত ৭ বছরে সাড়ে ১০ কোটি নতুন কর্মসংস্থান       পরমাণু কৃষি গবেষণা আইনের খসড়া অনুমোদন      নিজামীর রিভিউ শুনানি ৩ মে      ভাড়াটিয়া নিবন্ধনের দায়িত্ব বাড়িওয়ালাদের      
১১ আগস্ট আসছে রাইয়ান
Published : Saturday, 5 August, 2017 at 3:21 PM, Count : 1797
১১ আগস্ট আসছে রাইয়ান বিনোদন ডেস্ক : চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক-চলচ্চিত্র নির্মাতা সোহেল রানা। তার পুত্র মাশরুর পারভেজ ওরফে ইউল রাইয়ান নির্মাণ করেছেন ‘রাইয়ান’ নামে সিনেমা।
 
সিনেমাটি ১১ আগস্ট সারাদেশে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা ইউল রাইয়ান। প্রযোজনা করছেন মাসুদ পারভেজ।
 
রাইয়ান বলেন, সিনেমা শিল্পের একজন সংগ্রামী গল্প লেখকের যাপিত জীবন ও কর্মজীবনের প্রতিটি পদেেপর নানা প্রতিবন্ধকতা তুলে ধরা হয়েছে। সেই প্রতিবন্ধকতা অতিক্রম করার জন্য সে সংগ্রাম সেই ঘটনাগুলো উপজীব্য করে নির্মিত হয়েছে এই সিনেমাটি।
 
এ সিনেমার গল্পে উপভোগ করার মতো বিষয় রয়েছে। দর্শক সিনেমাটি দেখে বহুদিন পর বাংলা সিনেমার গল্পে নতুনত্বের ছোঁয়া খুঁজে পাবেন বলেও জানিয়েছেন নির্মাতা।
 
সোহেল রানা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন রাইয়ান, নাজিয়া হক অর্ষা, ফারুক আহমেদ প্রমুখ।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd