English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      সন্তান নিখোঁজের তথ্য সমাজকেই বের করতে হবে      গত ৭ বছরে সাড়ে ১০ কোটি নতুন কর্মসংস্থান       পরমাণু কৃষি গবেষণা আইনের খসড়া অনুমোদন      নিজামীর রিভিউ শুনানি ৩ মে      ভাড়াটিয়া নিবন্ধনের দায়িত্ব বাড়িওয়ালাদের      
ঘোষিত হল জিত-ফারিয়ার তৃতীয় ছবির নাম
Published : Wednesday, 9 August, 2017 at 10:23 PM, Count : 1247
ঘোষিত হল জিত-ফারিয়ার তৃতীয় ছবির নাম
বিনোদন প্রতিবেদক : বেশ কয়েকদিন আগে ঘোষণা এসেছিল জিত-ফারিয়া জুটির তৃতীয় ছবির। তখন ছবির নাম প্রকাশ না করা হলেও বুধবার ছবিটির নাম প্রকাশ করা হলো। অশোক পাতি পরিচালিত ছবিটির নাম ‘ইনস্পেক্টর নটি কে’।

বুধবার জিতের প্রযোজনা সংস্থা জিতস ফিল্ম ওয়ার্কসের অফিসে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

বেশ আগেই পরিচালক অশোক পাতি ইতালিতে সিনেমাটির লোকেশন ঠিক করে রেখেছেন। সেখানেই হচ্ছে শুটিং। এরপর পর্যায়ক্রমে বাংলাদেশ ও ভারতে আসবে ইউনিট। এ জন্য নুসরাত টানা ৪০দিনের শিডিউল দিয়েছেন।

শোনা যাচ্ছে, পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’-এর ছায়া অবলম্বনে তৈরি হবে সিনেমাটি। পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। গল্পটি হবে কমেডি ও অ্যাকশনের মিশেল। ইতোমধ্যে সিনেমাটির জন্য আগের অ্যাংরিম্যান লুক ঝেড়ে ফেলেছেন জিৎ, তাকে দেখা যাবে রোমান্টিক অবতারে।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড।

এর আগে ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’তে অভিনয় করেছিলেন জিৎ-ফারিয়া জুটি।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd