English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘২০২১ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে: প্রধানমন্ত্রী      আমার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন মিথ্যা-বানোয়াট : খালেদা      সু চির সঙ্গে বৈঠক করলেন পররাষ্ট্রমন্ত্রী       জাতীয় পরিচয়পত্র সংশোধনের বিশেষ সুযোগ      বেসিক ব্যাংকের ঋণ জালিয়াতি : অবশেষে বাচ্চুকে তলব করল দুদক      স্পিকারের সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ      সহায়ক সরকার মানে হচ্ছে খালেদার ভূতের সরকার: তথ্যমন্ত্রী       
ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন
Published : Friday, 18 August, 2017 at 9:59 PM, Count : 892
ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেননিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসাবে বেগম জিয়ার মেনে না নেয়ার সমালোচনা করে বলেন, তিনি ভূয়া জন্মদিন পালন করে জাতির পিতার প্রতি অশ্রদ্ধা ও বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন।

তিনি বলেন, ’৭১ সালে পাক বাহিনী ও তাদের দালালদের সংগঠিত গণহত্যার বিষয়টি আড়াল এবং যুদ্ধাপরাধী ও জঙ্গিদের সাথে সঙ্গিত্ব রক্ষা করে বেগম খালেদা জিয়া নিজেকে গণতন্ত্র, সংলাপ, নির্বাচনের অযোগ্য করে ফেলেছেন।

হাসানুল হক ইনু  শুক্রবার বিকেলে রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুবজোট আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
জাসদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির সদস্য সদ্যপ্রয়াত আমির হোসেন বাচ্চুর স্মরণে এ শোক সভার আয়োজন করা হয়।

জাতির মীমাংসিত বিষয়গুলো আর কখনোই অমীমাংসিত করা যাবে না উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশে গণতান্ত্রিক রাজনীতি করতে হলে সব রাজনৈতিক কর্মীকে মুক্তিযুদ্ধসহ জনগণ-সম্পৃক্ত ঐতিহাসিক গণআন্দোলনের মধ্যদিয়ে মীমাংসিত বিষয়গুলো মেনে নিতে হবে।

যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে এ শোক সভায় জাসদের সহ-সভাপতি মীর হোসাইন আখতার, বিশিষ্ট কার্ডিওলজিষ্ট ও রুগী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. রাকিবুল ইসলাম লিটু, জাসদের সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, সদস্য আজিজুর রহমান, এ বি এম জাকিরুল হক টিটন, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন প্রমুখ বক্তৃতা করেন।

তথ্যমন্ত্রী বলেন, যারা পাকিস্তান ও সামরিক শাসনের জঞ্জাল বুক আগলে রক্ষা করতে চাইছে তারা বাংলাদেশ ও গণতন্ত্রের ঘোর শত্রু। এরা বাংলাদেশ ও গণতন্ত্রের বিরুদ্ধে চক্রান্ত করেই চলেছে, সুযোগ পেলেই বাংলাদেশ ও গণতন্ত্রর উপর ছোবল মারছে।

তিনি সকল চক্রান্তের বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে বলেন, ‘জাসদের নেতা-কর্মীরা বাংলাদেশ ও গণতন্ত্র বিরোধী ষড়যন্ত্রকারীদের সাথে কখনই আপষ করেনি, ভবিষ্যতে করবে না।’






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd