English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
সিনেমা হলে রাজ্জাক-শাবানার ‘আগুন’
Published : Tuesday, 22 August, 2017 at 4:05 PM, Count : 1448
সিনেমা হলে রাজ্জাক-শাবানার ‘আগুন’ বিনোদন ডেস্ক : জনপ্রিয় নায়ক রাজ্জাক ও শাবানা অভিনীত ব্যবসা সফল ছবি ‘আগুন’ ফের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে যাচ্ছে। নায়করাজের মৃত্যুতে মধুমিতা সিনেমা হলের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার ৭৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। তার মৃত্যুতে চলচ্চিত্র পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার থেকে টানা ৩ দিনের কর্মবিরতি ঘোষণা করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

এদিকে নায়করাজের সম্মানে রাজধানীর ঐতিহ্যবাহী পেক্ষাগৃহ মধুমিতা সিনেমা হলে মঙ্গলবারের সকল শো বন্ধ রাখা হয়েছে।

মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, রাজ্জাক সাহেব আমাদের চলচ্চিত্র শিল্পের একজন অভিভাবক ছিলেন। তিনি নিজের কাজের মাধ্যমে চলচ্চিত্রে রাজার আসনে প্রতিষ্ঠিত করেছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

তিনি আরো বলেন, মধুমিতা মুভিজের ৩৪টা ছবির মধ্যে ৪-৫টা ছবিতে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে ‘আগুন’ সবচে’ বেশি ব্যবসা সফল হয়। তাকে শ্রদ্ধা জানাতে এ ছবিটি ফের প্রদর্শন করার সিদ্ধান্ত নিয়েছি। এ ছবিটি কখনো টেলিভিশনে প্রদর্শিত হয়নি।

ছবিটি পরিচালনা করেন মহসীন। ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত  ‘আগুন’ রিমেক করার ইচ্ছে রয়েছে জানালেন নওশাদ। মধুমিতা মুভিজের ব্যানারে অহংকার, আয়না, আগুন, দিন দুনিয়া ছবিগুলোতে অভিনয় করেছিলেন রাজ্জাক।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd