English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      বিএনপি এখন ঢাল তলোয়ারবিহীন দলে পরিণত হয়েছে : কাদের      ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      
নায়করাজের দ্বিতীয় জানাজা সম্পন্ন
Published : Tuesday, 22 August, 2017 at 6:19 PM, Update: 22.08.2017 6:47:24 PM, Count : 1600
নায়করাজের দ্বিতীয় জানাজা সম্পন্ন বিনোদন প্রতিবেদক : রাজধানীর গুলশানের আজাদ মসজিদে নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় দফায় জানাজা সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার বাদ আসর এই জানাজায় অংশ নেন নায়করাজের দীর্ঘদিনের সহকর্মী, পরিজন, প্রতিবেশি ও শুভাকাঙ্খীরা।

জানাজা শেষে নায়ক রাজের মরদেহ ফের নিয়ে যাওয়া হয়েছে ইউনাইটেডের হিমঘরে। আগামীকাল, বুধবার সকাল ১০ টার পর নায়করাজকে দাফন করা হবে বনানীর বুদ্ধিজীবী কবরস্থানে।

এর আগে আজ মঙ্গলবার কিংবদন্তি এই অভিনেতার প্রথম দফায় জানাজা অনুষ্ঠিত হয় সকাল ১১ টায় এফডিসিতে। সেখানে গোটা চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীরা রাজ্জাককে শ্রদ্ধা জানাতে আসেন। সেখান থেকে রাজ্জাকের মরদেহ নিয়ে যাওয়া হয় শহীদ মিনারে দুপুর সাড়ে ১২টায়। রাজনৈতিক, সাংস্কৃতিক ও সর্বসাধারণ চোখের জলে চলচ্চিত্রের এই প্রাণ পুরুষকে শ্রদ্ধা জানাতে জড়ো হন।

এদিকে আজ বাদ আসর দাফন করার কথা থাকলেও সেটি হচ্ছে না। নায়করাজের মেজ ছেলে বাপ্পি বাবাকে শেষবারের মতো দেখতে কানাডা থেকে ঢাকা আসছে। তাই অপেক্ষা করা হচ্ছে। নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

এই অভিনেতার মৃত্যুতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াসহ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিত্বগণ গভীর শোক প্রকাশ করেছেন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd