English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      বিএনপি এখন ঢাল তলোয়ারবিহীন দলে পরিণত হয়েছে : কাদের      ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      
মোশাররফের জন্মদিনে কেক কাটলেন কলকাতার ভক্তরা
Published : Friday, 25 August, 2017 at 4:35 PM, Count : 1485
মোশাররফের জন্মদিনে কেক কাটলেন কলকাতার ভক্তরাবিনোদন ডেস্ক ধ : জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের জন্মদিন ঘটা করেই পালন করেছেন কলকাতার ভক্তরা। ২২ আগস্ট ৬ কেজি ওজনের কেক কেটে প্রিয় অভিনেতার জন্য শুভকামনা জানিয়েছেন ভক্তরা।

এক যুগেরও বেশি সময় ধরে নাটকে রাজত্ব করছেন মোশাররফ করিম। বাংলাদেশে তো বটেই ওপার বাংলাতেও দারুণ জনপ্রিয় তার নাটকগুলো। ইউটিউবের কল্যাণে পশ্চিমবঙ্গের ভক্তদের মোবাইল ফোন থেকে মনেও জায়গা করে নিয়েছেন তিনি।

সেখানকার একদল ভক্ত গঠন করেছেন ‘মোশাররফ করিম ইন্ডিয়া ফ্যানস কাব’। কাবের সমন্বয়ক অভিজিৎ দত্ত গণমাধ্যমকে বলেন, আমি ২০০৮ সাল থেকে গুরুদেবের (মোশাররফ করিম) নাটক দেখা শুরু করি। তখন থেকেই আমি তাঁর ভক্ত। গতবছর নভেম্বরে ঢাকায় গিয়ে ওনার সঙ্গে দেখা হওয়ার পর ভাবলাম, এতো বড় একজন স্টার এতো ভালো মানুষ হয় কীভাবে? তারপর দেশে ফিরে দেখলাম ওনার প্রচুর ফ্যান। তারা আগে থেকেই ছিল কিন্তু বাংলাদেশে আমাকে নিয়ে নিউজ হওয়ার পর আমার সঙ্গে যোগাযোগ করে। তারাও আমার মতোই ওনার জন্য পাগল। সবাইকে নিয়েই ফ্যান কাবটি করার পরিকল্পনা করি। এখন আমাদের কাবের সদস্য সংখ্যা ৫৫৩।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd