English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
মনির হোসেন জীবনের ‘একটি তারের গল্প’
Published : Friday, 25 August, 2017 at 4:44 PM, Update: 25.08.2017 7:33:05 PM, Count : 3759
মনির হোসেন জীবনের ‘একটি তারের গল্প’বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে জনসচেনতা মূলক নতুন শর্ট ফিল্ম ‘একটি তারের গল্প’। এটি পরিচালনা করেছেন মনির হোসেন জীবন। বিবিএস কেবলসের ফেক্টরী, তেলেহাটি, মাওনা, শ্রীপুর, গাজীপুরের মনোরম লোকেশনে ৩ দিন ব্যাপি সুটিং শর্ট ফিল্ম চিত্রধারন করা হয়েছে।

এতে অভিনয় করেছেন তানভির, তানিন তানহা, ডাঃ এজাজুল ইসলাম, ফারুক আহমেদ, তারিক স্বপন, আহসানুল হক মিনু, শুভ হাওলাদার এবং বিবিএস কেবলসের বেশ কিছু কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

কাহিনীতে দেখাযাবে, গ্রামের প্রভাবশালী মেম্বার (ডাঃ এজাজুল ইসলাম) তার দুই নাম্বার ব্যবসার পার্টনার পাতি নেতা (তারিক স্বপন) এর মাধ্যমে দুই নাম্বার ব্যাবসা করেন। মেম্বারের এই দুই নাম্বারীর কারনে ইলেকট্রিশিয়ান (ফারুক আহমেদ) এর নিষেধ সত্বেও দুই নাম্বার কারেন্টের তার দিয়ে ঘরে ওয়ারিং করার কারনে তারই ঘরে শর্ট সার্কিট থেকে আগুনে পুড়ে মারা যাচ্ছিল মেম্বারের ছোট বোন (তানিন তানহা)। তার আতœচিৎকারে কেউ তাকে উদ্ধার করতে পারছিলনা এমন সময় গ্রামের স্কুলের হেডমাষ্টার (আহসানুল হক মিনুর ইঞ্জিনিয়ার ছেলে (তানভির) জীবন বাজী রেখে আগুনে ঝাপ দিয়ে তানহাকে উদ্ধার করে।

কিন্তু তানভির এবং তানহা একে অপরকে যে ভালবাসে তাদের ভালবাসার পরিনতি কি হবে এটা জানতে চোখ রাখতে হবে ছোট পর্দায়। শিগগিরই শর্ট ফিল্মটি ইউটিউবসহ একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে।

স্বাধীন চলচ্চিত্রের ব্যনারে নির্মিত হয়েছে ‘একটি তারের গল্প’। এটি নিবেদন করেছেন, বিবিএস কেবলসের ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

মনির হোসেন জীবনের ‘একটি তারের গল্প’‘একটি তারের গল্প’ সম্পর্কে পরিচালক মনির হোসেন জীবন বলেন,  মানুষের অজ্ঞতার কারণে যে সকল বৈদ্যতিক শর্ট সার্কিটসহ যে সকল সমস্যায় পড়ে তার থেকে বেরিয়ে আসার পথ খুজে পাওয়া যাবে শর্ট ফিল্মে। এক কথায় বলতে পানে জনসচেনতা মুলক শর্ট ফিল্ম ‘একটি তারের গল্প’।

অগ্নি প্রতিবন্ধক ইন্সুলেশন, ১০১% (আই এ সি এস) কপার কন্ডাক্টিভিটি, অগ্নি প্রতিবন্ধক ইন্সুলেশন, সীসামুক্ত পরিবেশবান্ধব ইন্সুলেশন, ৯৯.৯৯% বিশুদ্ধ কপার, বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ার জন্য একটি উচ্চমাত্রার রেজিসস্টেন্স সম্বলিত স্কীন কোটেড কেবলসের মাধ্যমে হওয়া সম্ভব। এই রকম জনসচেতনতা মূলক পরামর্শ পাওয়া যাবে এই  শর্ট ফিল্মে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd