English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
ভাঙলো বাপ্পা-চাঁদনীর সংসার?
Published : Friday, 25 August, 2017 at 5:40 PM, Count : 2326
ভাঙলো বাপ্পা-চাঁদনীর সংসার?বিনোদন ডেস্ক : সম্প্রতি দাম্পত্য জীবনের আনুষ্ঠানিক অবসান ঘটিয়েছেন দেশের জনপ্রিয় সেলিব্রিটি জুটি তাহসান-মিথিলা। এবার ভাঙছে বাপ্পা ও চাঁদনীর ঘর।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই স্ট্যাটাস দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদারের স্ত্রী।

আমি চলে যাচ্ছিৃআর যাওয়ার আগে বলে যাব, কেন? আর তার পেছনের রহস্য দুঃখিত। আমাকে ভুল বোঝানোর কিছু প্রমাণ দিয়ে যাব। বলেই যাবৃআমাকে ভালোবাসা আর সন্তান দেওয়ার জন্যৃদয়া করে আমাকে কেউ ফোন বা ম্যাসেজ দেবেন না, সময় এলেই সব বলব।

এরপর বিকেল থেকে চাঁদনীর সঙ্গে কথা বলার জন্য তার মুঠোফোনে কয়েকবার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে এই তারকা দম্পতির সাংসারিক জীবন নিয়ে প্রায়ই নানা গুঞ্জন শোনা গেছে। তারা নিজেদের মধ্যে বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন, শোনা গেছে এমন কথাও। এসব নিয়ে দুজনের কেউ কখনো মুখ খোলেননি। এবিষয়ে বাপ্পার সঙ্গে কথা বলতে চাইলেও তাকে মুঠোফেনে পাওয়া যায়নি। তবে কি ভাঙলো বাপ্পা ও চাঁদনীর সংসার?

২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির ২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসাথ হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd