English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
‘সোনা বন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা’
Published : Sunday, 27 August, 2017 at 9:45 PM, Update: 27.08.2017 9:47:54 PM, Count : 1913
QhUzdDJ3dCc‘সোনা বন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা’বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ঈদুল আজহায় পরীমনি অভিনীত ‘সোনা বন্ধু’ নামে সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি।

এদিকে সিনেমাটির মুক্তিকে সামনে রেখে গত ১৭ আগস্ট ইউটিউবে প্রকাশ করা হয় এ সিনেমার একটি গান। ‘সোনা বন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা’ শিরোনামের এ গানটিতে পরীমনির সঙ্গে পারফর্ম করেছেন ডি এ তায়েব।

৩ মিনিট ৩ সেকেন্ড দৈর্ঘ্যের  এ গানটিতে গ্রামের মনোরম পরিবেশ তোলে ধরা হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা ও মান্নান মন্ডল।

ফোক ধাঁচের এ সিনেমায় পরীমনি গ্রামের একজন সহজ-সরল মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে ডি এ তায়েবকে একজন বাউলের চরিত্রে দেখা যাবে।

শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমাটির চিত্রনাট্য করেছেন ম. ম. রুবেল। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন বারী সিদ্দিকী, মমতাজসহ আরো অনেকে। গত বছরের ৬ জুন টাঙ্গাইলে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যায়ন করা হয়।

দেখুন : ‘সোনা বন্ধু তুই আমারে’ শিরোনামের গান






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd