English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
পঞ্চাশে অক্ষয় কুমার
Published : Sunday, 10 September, 2017 at 2:52 PM, Count : 923
পঞ্চাশে অক্ষয় কুমার  বিনোদন ডেস্ক : জীবনের ৫০টি বসন্ত পার করে ফেললেন বলিউডের মিস্টার খিলাড়ি অয় কুমার। কিন্তু কেমন ভাবে তিনি তাঁর ৫০ বছরের জন্মদিন কাটাচ্ছেন শুধুমাত্র পরিবারকে সময় দেওয়া, নিজের আনন্দ, ভালবাসা পরিবারের সঙ্গে ভাগ করে নেওয়ার মধ্যদিয়ে। নো পার্টি, নো সেলিব্রেশন। জন্মদিনটা সাদামাটা ভাবেই কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের রুস্তম।
 
তবে চলতি বছর উদযাপন করার যথেষ্ট কারণ ছিল অয়ের কাছে। জাতীয় স্তরে অভিনয়ের স্বীকৃতি, বক্স অফিসে একের পর এক হিট ছবি আছে তাঁর ঝুলিতে। তাও এই দিনটা তারকার মতো নয়, সাধারণভাবেই কাটাতে চান অয়। ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে যাবেন তাঁদের দীর্ঘ প্রতীক্ষিত স্নো বোর্ডিং হলিডে ডেস্টিনেশনে।

প্রসঙ্গত, অক্ষয় তার ৪০ তম জন্মদিনেও ফোরিডায় টুইঙ্কেল এবং আরভকে নিয়ে একটি থিম পার্কে সারাদিন কাটিয়েছিলেন। তারপর বাড়ি ফিরে ছিল গ্র্যান্ড সেলিব্রেশন। সেই সেলিব্রেশন হল তিনজনই বিকেল সাড়ে পাঁচটায় বাড়ি ফিরে কান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলেন। এবং এভাবেই নিজস্বতার মধ্যে দিয়ে সময় কাটাতে ভালবাসেন অয়।
 
৫০ এ পৌঁছে অয় জীবনকে আবার নতুন করে শুরু করার প্রতিশ্রুতি নিয়েছেন। আরও সংযমী হবেন বলে জানিয়েছেন। ছেলে- মেয়ের সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে চান তিনি।
 
স্বামীকে ৫০ বছরের জন্মদিনে কি উপহার দিলেন টুইঙ্কল জানেন? স্বামীর জন্যে চিয়ারলিডার হয়েছেন স্ত্রী।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd