English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
রিয়া-শিবমের হানিমুনের ছবি ভাইরাল
Published : Tuesday, 12 September, 2017 at 7:24 PM, Count : 1209
রিয়া-শিবমের হানিমুনের ছবি ভাইরালবিনোদন ডেস্ক : হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসে আলোচিত হন কলকাতার অভিনেত্রী রিয়া সেন। গুঞ্জন উঠে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রিয়া। তাই তড়িঘড়ি করেই প্রেমিক শিবমের সঙ্গে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়।

সেই আলোচনা থামতে না থামতেই এবার আলোচনায় এসেছে রিয়ার একটি আলোকচিত্র। স্বামীর সঙ্গে রিয়ার চুম্বনরত একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রিয়া নিজেই ইন্সটাগ্রামে ছবিটি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেন, ‘কিসেস ফর মিসেস অ্যান্ড আ হার্ট ফর আর্ট।’

এরপর ছবিটি ছড়িয়ে পড়ে সোস্যাল মিডিয়ায়। তবে স্বামীর সঙ্গে রিয়ার এমন অন্তরঙ্গ ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ করা নিয়ে অনেকে আবার রিয়ার সমালোচনাও করেন।

কেউ কেউ ছবিটি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন। রিয়া এখন ইউরোপে ফুরফুরে মেজাজে রয়েছেন। স্বামী শিবমের সঙ্গে তার সময়টা যে বেশ আনন্দে কাটছে সেটা বোঝা যাচ্ছে তার এই ছবিতে।

গত ১৬  আগস্ট ভারতের পুণেতে বাঙালি রীতি অনুযায়ী বিয়ে করেন রিয়া। শাঁখা, সিঁদুর, মুকুটে সেজেছিলেন তিনি। গায়ে হলুদসহ বিয়ের পুরো আয়োজনে বাঙালি রীতি পালন করা হয়।

রিয়া-শিবমের বিয়ের ছবি প্রথম প্রকাশ্যে নিয়ে আসেন দিদি অভিনেত্রী রাইমা সেন।

জানা গেছে, এক বন্ধুর মাধ্যমে শিবমের সঙ্গে পরিচয় হয় রিয়ার। এরপর বন্ধুত্ব এবং প্রেম। সেই প্রেম থেকে বিয়ের পিঁড়িতে বসেন শিবম-রিয়া। এই জুটি এখন ইউরোপে হানিমুনে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd