English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      বিএনপি এখন ঢাল তলোয়ারবিহীন দলে পরিণত হয়েছে : কাদের      ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      
রোহিঙ্গারা সুশৃংখলভাবে থাকলে সবার আহার সংস্থান করা হবে: কাদের
Published : Wednesday, 13 September, 2017 at 8:05 PM, Count : 775
রোহিঙ্গারা সুশৃংখলভাবে থাকলে সবার আহার সংস্থান করা হবে: কাদের কক্সবাজার সংবাদদাতা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের অভুক্ত থাকতে হবে না। সুশৃংখলভাবে থাকলে সবার আহার সংস্থান করা হবে। এটাই আওয়ামী লীগ সরকারের অঙ্গীকার। বুধবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষে কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘২০দিন পর রোহিঙ্গাদের জন্য বিএনপির ত্রাণ বিতরণ নিছক মায়াকান্না ও প্রতারণা ছাড়া কিছু নয়।’

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রশান্ত ভূষণ বড়ুয়া, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় পাঁচ হাজার রোহিঙ্গা নাগরিকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এর আগে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।.
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd