English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      বিএনপি এখন ঢাল তলোয়ারবিহীন দলে পরিণত হয়েছে : কাদের      ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      
বিমানবন্দরে স্বর্ণমুদ্রাসহ ভারতীয় নাগরিক আটক
Published : Wednesday, 13 September, 2017 at 8:23 PM, Count : 39
বিমানবন্দরে স্বর্ণমুদ্রাসহ ভারতীয় নাগরিক আটক নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ২৫০ পিস স্বর্ণমুদ্রাসহ রমজান আলী (৪৭) নামের এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম তাকে আটক করে।  

আটক ভারতীয় নাগরিক রমজান আলী পেশায় একজন মাংস ব্যবসায়ী। তিনি দর্শনা সীমান্ত দিয়ে গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশে প্রবেশ করেন।

এ বিষয়ে কাস্টমসের সহকারী কমিশনার (প্রিভেনটিভ) সাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রমজানের কাছ থেকে উদ্ধার করা স্বর্ণের মূল্য আনুমানিক প্রায় ৮৩ লাখ ১৫ হাজার টাকা। তাকে গ্রেফতারের পর বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শুল্ক আইন, ১৯৬৯ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তার বিরুদ্ধে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd