English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      বিএনপি এখন ঢাল তলোয়ারবিহীন দলে পরিণত হয়েছে : কাদের      ভূয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন      মীর কাসেম আলীর রিভিউর পরবর্তী শুনানি রোববার      
চেলসির বড় জয়, পয়েন্ট হারাল অ্যাটলেটিকো
Published : Wednesday, 13 September, 2017 at 8:37 PM, Count : 679
চেলসির বড় জয়, পয়েন্ট হারাল অ্যাটলেটিকো     স্পোর্টস ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপপর্বে প্রথম রাউন্ডের খেলায় কারাবাগকে ৬-০ গোলের বড় ব্যবধানে জিতেছে চেলসি। তবে একইদিনে রোমার সঙ্গে গোলশূন্য ড্র করেছে রোমা। এতে তিন পয়েন্ট নিয়ে গ্রুপ সি’র শীর্ষে রয়েছে ছেলসি।
 
মঙ্গলবার রাতে চেলসির হয়ে পাঁচ গোল করেছেন পৃথক পাঁচজন খেলোয়াড়। আর একটি গোল হয়েছে আত্মঘাতি থেকে। খেলার ৫ মিনিটে গোলের সূচনা করেন পেদ্রো। এছাড়া বাকি চার গোল করেন জাপাকস্তা, আজপিলিকুয়েটা, বাকায়োকো, বাতসুয়াই।
 
রোমার মাঠে গোলশূন্য ড্র করেছে অ্যাটলেটিকো। এক পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো দ্বিতীয় ও রোমা রয়েছে তৃতীয় স্থানে।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd