English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি      ঢাবির প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১০      বাংলাদেশ ভ্রমণে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার সতর্কতা      বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়া’র শ্রদ্ধা      এবার জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করতে চায় ওআইসি      শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা      প্যারিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা      
ক্যামেরা খুলছে ‘পোড়ামন-২’র
Published : Thursday, 28 September, 2017 at 2:11 PM, Count : 904
ক্যামেরা খুলছে ‘পোড়ামন-২’র বিনোদন ডেস্ক : আওয়াজের ছবি ‘পোড়ামন-২’। শুটিং শুরুর আগে থেকেই এই আওয়াজ দিয়ে আসছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। দেশীয় চলচ্চিত্রের সফল নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে মাহিয়া মাহি ও সাইমনকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’ ছবিটি।

এবার ব্যবসা সফল সেই ছবির সিক্যুয়াল নির্মাণের দায়িত্ব পেয়েছেন রায়হান রাফি। ‘পোড়ামন-২’ ছবিতে অভিনয় করবেন ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা।

সিয়াম আহমেদ বলেন, চলচ্চিত্রে কাজের ইচ্ছে ছিল অনেক দিনের। তবে পছন্দ মতো প্রজেক্ট পাচ্ছিলাম না। এই ছবির গল্প শুনেই আমার চোখে পানি চলে এসেছে। মনে হয়েছে, এই কাজ আমি করতে পারব। সবাই দোয়া করবেন, আমি যেন কাজটি সঠিকভাবে করতে পারি।

আগামীকাল শুক্রবার মেহেরপুরে শুরু হচ্ছে ছবিটির শুটিং। সেখানে টানা শুটিং শেষ হবে। এছাড়া কুষ্টিয়ায়ও ছবির শুটিং করবেন জানিয়েছেন নির্মাতা।

‘পোড়ামন’র গল্পে দেখা গিয়েছিল, গ্রামের ডানপিটে ছেলে সুজন এবং হতদরিদ্র স্কুলপড়ুয়া মেয়ে পরীকে। প্রেম ভালোবাসা কি তা তাদের জানা নেই। পরস্পরের সঙ্গে দেখা এবং কথা বলতে বলতে একসময় তাদের মধ্যে এক ভালো লাগার তৈরি হয়।

কিন্তু নানা প্রতিকূলতার মাঝে ঘটনা এক সময় হৃদয় বিদারকভাবে পরিসমাপ্তি হয়। আর সেই হৃদয় বিদারক প্রেমের ছবিটি দর্শকের হৃদয়ে জায়গা করে নেয়।   

এদিকে পরিচালক ও সিনেমার পাত্র-পাত্রীসহ ‘পোড়ামন-২’র সবাই নতুন। সেেেত্র সিক্যুয়ালটি প্রথম ছবির সাফল্যকে কতোটা স্পর্শ করতে পারে তা সময়ই বলে দেবে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd