English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
শাহরুখের সঙ্গে রাজকুমার!
Published : Monday, 2 October, 2017 at 2:10 PM, Count : 763
শাহরুখের সঙ্গে রাজকুমার!বিনোদন ডেস্ক : বলিউডে সুপারহিট  ছবির অন্যতম রূপকার পরিচালক রাজকুমার হিরানি। এবার নাকি শাহরুখের সঙ্গে কাজ করতে চান তিনি।

ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা, শাহরুখের সঙ্গে কাজ নিয়ে ইতিমধ্যেই নাকি কথাবার্তাও শুরু করতে চলেছেন মুন্নাভাই-এর পরিচালক।

জানা গেছে, ‘শালা খরুস’ সিনেমার প্রচারের সময় নাকি পরিচালক বলিউড বাদশার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। যদিও সে ভাবে কোনও মন্তব্য করতে চাননি রাজকুমার।

রাজকুমারের হাতে তৈরি হয়েছে ‘থ্রি ইডিয়টস’, ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘লগে রাহো মুন্নাভাই’-এর মতো সিনেমা।

রাজকুমার অবশ্য এই মুহূর্তে সঞ্জয় দত্তের বায়োপিক তৈরিতে ব্যস্ত। ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কপূর। এই বায়োপিক শেষ হওয়ার পরই নাকি শাহরুখের সঙ্গে নতুন প্রজেক্ট নিয়ে কাজ শুরু করবেন তিনি।

এর আগে অবশ্য দু’বার শাহরুখের সঙ্গে কাজ করতে চেয়েছিলেন রাজকুমার। ‘থ্রি ইডিয়টস’ এবং ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে কাজ করার কথা ছিল কিং খানের। যদিও সে স্বপ্ন সত্যি হয়নি শাহরুখের ফ্যানেদের।

শাহরুখও ইদানীং পরিচালক আনন্দ এল রাই-এর আসন্ন ছবির শুটিং নিয়ে ব্যস্ত। তবে এই ছবির পরই নাকি রাজকুমারের সঙ্গে কাজ করবেন শাহরুখ।

যদিও পরিচালক ও নায়ক কেউই সরাসরি এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd