English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
ছেলেবেলার ছবিতে ভাই বোনের সঙ্গে সালমান
Published : Friday, 6 October, 2017 at 5:02 PM, Count : 1153
ছেলেবেলার ছবিতে ভাই বোনের সঙ্গে সালমানবিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খান। তিনি তার ভেরিফায়েড ফ্যান পেজে ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন আজ বৃহস্পতিবার (৫ অক্টেবর) দুপুরে। সেখানে আরবাজ, সোহেল এবং আলভিরার সঙ্গে দেখা গেছে কিশোর সালমানকে।

ছবিটি প্রকাশ হওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। সালমান, আরবাজ, সোহেল এবং আলভিরা সহ ৪ জনের যে ছবি প্রকাশ করেছেন সালমান সেই ছবির নীচে ক্যাপশন দিয়েছেন, ‘জাস্ট এ ফিউ ইয়ার্স এগো’ (মাত্র কয়েক বছর আগে)।

আগামী ২৬ ডিসেম্বর ৫২ বছর বয়সে পা দেবেন সালমান খান। মজার ব্যাপার তিনি এখন অবিবাহিত। তবে বিভিন্ন যুবতীর সঙ্গে প্রেমের ভাঙা গড়া নিয়ে সারা বছর আলোচনায় থাকেন সালমান খান। সেজন্য সালমান খানকে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয়েছে।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন সালমান খান। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। জন্মের সময় বড়সড় এ নাম রেখেছিলেন তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। তার বাবা একজন অভিনেতা ও চিত্রনাট্যকার।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন বলিউডের এই অভিনেতা।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd