English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
দুই কন্যার বিরুদ্ধে মামলা করছেন ম্যারাডোনা!
Published : Friday, 6 October, 2017 at 5:20 PM, Count : 628
দুই কন্যার বিরুদ্ধে মামলা করছেন ম্যারাডোনা!স্পোর্টস ডেস্ক : নিজের দুই মেয়েরে বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা করতে যাচ্ছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা।

শুধু তা-ই নয়, দুই মেয়ের এই অর্থ চুরির নেপথ্য পরিকল্পনাকারী হিসেবে সাবেক স্ত্রী কদিয়া ভিল্লাফানেকে অভিযুক্ত করেছেন ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো ম্যারাডোনা।

তার অভিযোগ, ৩০ বছর বয়সী কন্যা দালমা ও ২৮ বছর বয়সী জিয়ান্নিনা প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে ১৮ লাখ ৫০ হাজার ডলার আত্মসাৎ করেছে। এ টাকা তারা উরুগুয়ের একটি ব্যাংকে স্থানান্তর করেছেন।

আর্জেন্টাইন ও ইতালিয়ান সংবাদমাধ্যম জানিয়েছে, দালমা ও জিয়ান্নিনার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলার প্রস্তুতি নিচ্ছেন ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপ জয়ের দুই বছর আগে ভিল্লাফানেকে বিয়ে করেছিলেন ম্যারাডোনা। সেই সংসারে জন্ম দালমা ও জিয়ান্নিনার। ২০০৪ সালে ভিল্লাফানের সঙ্গে ছাড়াছাড়ি হয় ম্যারাডোনার।

ভিল্লাফানের বিপক্ষে দুই বছর আগেও একবার ৯০ লাখ ডলার আত্মসাতের অভিযোগে মামলা করেছিলেন ম্যারাডোনা। সেই মামলায় মায়ের পাশে দাড়িয়েছিলেন তার দুই মেয়ে।

গত বছর বান্ধবী আর্জেন্টিনার ২৭ বছর বয়সী নারী ফুটবলার রোসিও অলিভা বিপক্ষেও ১ কোটি ৮০ লাখ ডলার আত্মসাতের অভিযোগ করেছিলেন ম্যারাডোনা।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd