English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
কাজল আরিফের কণ্ঠে শাহ আব্দুল করিমের গান
Published : Saturday, 7 October, 2017 at 2:36 PM, Count : 907
কাজল আরিফের কণ্ঠে শাহ আব্দুল করিমের গানবিনোদন ডেস্ক : ‘যা দিয়েছো তুমি আমায় কি দেবো তার প্রতিদান, মন মজালে ওরে বাউলা গান শাহ আব্দুল করিমের এ গানটিতে আবারও নতুন করে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী কাজল আরিফ। জয় শাহরিয়ারের সার্বিক তত্বাবধানে গানটি নতুন করে রিঅ্যারেঞ্জ করেছেন ফরহাদ।
 
শিগগিরই আজব রেকর্ডস এর ব্যানারে প্রকাশিত হবে গানটি। এই গানটি প্রসঙ্গে কাজল আরিফ বলেন,‘ শাহ আব্দুল করিম আমাদের বাংলা গানের সম্পদ। তার অসংখ্য গান রয়েছে যা আমাদের গানের জগতকে সমৃদ্ধ করেছে। মন মজালে ওরে বাউলা গানটিও সেই সব গানের মধ্যেই একটি অন্যতম গান। গানটি গেয়ে অনেক ভালো লেগেছে আমার।
 
উল্লেখ্য, কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’ প্রকাশিত হয় ২০১৩ সালে। সম্প্রতি দ্বিতীয় অ্যালবামের কাজ শুরু করেছেন তিনি। এরই মধ্যে কয়েকটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
 
চলতি বছরে তার গাওয় ‘স্বপ্নছেঁড়া’ শিরোনামের একটি গান বেশ প্রশংসা কুড়িয়েছে। এর আগে ‘কসম দিলাম’ শিরোনামের আরেকটি গানও দর্শক শ্রোতাদের নজর কাড়ে।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd