English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি      ঢাবির প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১০      বাংলাদেশ ভ্রমণে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার সতর্কতা      বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়া’র শ্রদ্ধা      এবার জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করতে চায় ওআইসি      শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা      প্যারিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা      
এনটিভির মুখোমুখি দীপংকর দীপক
Published : Sunday, 8 October, 2017 at 12:11 PM, Count : 3781
এনটিভির মুখোমুখি দীপংকর দীপকবিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চ্যানেল এনটিভিতে আজ (রবিবার) রাত ৯-০৫ মিনিটে প্রচার হবে সাহিত্যিক-সাংবাদিক দীপংকর দীপকের বিশেষ সাক্ষাৎকার। ‘রঙিন পাতা’ শিরোনামের এ অনুষ্ঠানে তার সঙ্গে আরো উপস্থিত থাকবেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ। কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পারিহা আক্তার। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণায় রয়েছেন নাইস নূর।

এ প্রসঙ্গে দীপংকর দীপক বলেন, “এ অনুষ্ঠানে সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে আমি ও তৌকীর ভাই খোলামেলা কথা বলেছি। পাশাপাশি আমার লেখালেখি ও সাংবাদিকতার নানা বিষয়ও তুলে ধরেছি। ‘রঙিন পাতা’ ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সাংবাদিক নাইস নূরের গ্রন্থনা ও গবেষণা সত্যিই প্রশংসার দাবী রাখে। কাজী মোহাম্মদ মোস্তফাও চমৎকারভাবে অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন। উপস্থাপিকা হিসেবে পারিহা আক্তারের আগে থেকেই বেশ সুনাম রয়েছে। এ অনুষ্ঠানটিতেও তিনি সুপ্রতিভার পরিচয় দিয়েছেন। সব মিলিয়ে আশা করছি, অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।”

দীপংকর দীপক দৈনিক যায়যায়দিনে সাংবাদিকতার পাশাপাশি নিয়মিত লেখালেখিও করছেন। ইতিমধ্যেই তার ডজনখানেক বই প্রকাশিত হয়েছে। এগুলোর মধ্যে রয়েছেÑ ‘বুনো কন্যা’, ‘নাস্তিকের অপমৃত্যু’, ‘প্রহেলিকা’, ‘কালচক্র’ প্রভৃতি। আগামী বইমেলাতেও তার ততোধিক বই প্রকাশিত হবে।







Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd