English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি      ঢাবির প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১০      বাংলাদেশ ভ্রমণে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার সতর্কতা      বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়া’র শ্রদ্ধা      এবার জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করতে চায় ওআইসি      শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা      প্যারিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা      
খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ
Published : Tuesday, 10 October, 2017 at 1:20 PM, Count : 940
খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি থেকে সাত নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দৈনিক বাংলা ও পল্টন এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় ছাত্রদলের ৮ নেতাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

তিনি জানান, শহীদ জেহাদ দিবস উপলক্ষে দৈনিক বাংলায় জেহাদ স্স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে বিক্ষোভে অংশ নিলে পুলিশ ছাত্রদল নেতাদের উপর হামলা চালায়। এ সময় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিক, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ ফারুকী হিরা, স্কুল বিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি সাজিত হাসান বাবু, ফজলুক হক হলের আহ্বায়ক রাকিব, তেজগাঁও কলেজের প্রচার সস্পাদক ইয়াসিন মিয়া ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নেতা মুনির এবং তিতুমীর কলেজের যুগ্ম সম্পাদক সাইফুলকে আটক করা হয়।

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে আকরামুল হাসান বলেন, বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে অবৈধ সরকারের দেয়া প্রহসনের গ্রেফতারি পরোয়ানা ছাত্রসমাজ মানে না। সরকারের পতনের মাধ্যমে দখলদার সরকারের এসব ঘৃণিত কর্মকাণ্ডের সমুচিত জবাব দেওয়া হবে।

ছাত্রদলের সভাপতি রাজিব আহসান বলেন, কাল্পনিক মামলায় আমাদের নেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এদেশের জনগণ ও ছাত্রসমাজ মনে করে এটা হাস্যকর, তারা এই পরোয়ানা মানে না।

তিনি বলেন, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে জুলুমবাজ সরকারের হামলা মামলা নির্যাতনের কবল থেকে আমরা দেশ ও জাতিকে রক্ষা করবো।

এদিকে পল্টন থানার ওসি (অপারেশন) সিদ্দুকুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, আমরা কয়েকজনকে আটক করেছি। মতিঝিল থানায়ও দুজনকে আটক করা হয়েছে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd