English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
আমারাও চাই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক : প্রধানমন্ত্রী       আগামী বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া      জামায়াতের কারণেই দশম সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি : হানিফ      এবার সারা দেশে ৩০ হাজার ৭৭টি মণ্ডপে পূজা হবে      রোহিঙ্গারা বাইরে গেলে আশ্রয় শিবিরে ফেরত পাঠানো হবে'       জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ       মিরপুরের আস্তানায় দগ্ধ তিন লাশ উদ্ধার      
রবিবার ইসির সংলাপে যাচ্ছে বিএনপি, শনিবার প্রতিবাদ কর্মসূচি
Published : Thursday, 12 October, 2017 at 9:21 PM, Count : 456
রবিবার ইসির সংলাপে যাচ্ছে বিএনপি, শনিবার প্রতিবাদ কর্মসূচিনিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনের (ইসি) আমন্ত্রণে আগামী রবিবার বিএনপির একটি প্রতিনিধি দল সংলাপে অংশ নেবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
 
বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি দলের এই সিদ্ধান্তের কথা জানিয়ে বলেন, সংলাপের আলোচনার বিষয়বস্তু নিয়ে একটি খসড়া তৈরি হচ্ছে।
 
এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, শুধু এটুকু জানাচ্ছি, আমাদের প্রতিনিধিদল ১৫ তারিখ নির্বাচন কমিশনে যাচ্ছেন।  নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে বিএনপির পক্ষ থেকে প্রস্তাবনা তুলে ধরা হবে। দেশের রাজনীতিতে চলমান বিষয়গুলোও আলোচনায় তুলে ধরা হবে।
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল ইসির সংলাপে যাবে। প্রতিনিধি দলে দলের স্থায়ী কমিটির কয়েকজন সদস্য থাকবেন।
 
শনিবার সারাদেশে প্রতিবাদ কর্মসূচি : দলের চেয়ারপাসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামীকাল শনিবার সারাদেশে প্রতিবাদ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। সব জেলা, মহানগরী ও রাজধানী ঢাকার প্রতিটি থানায় প্রতিবাদ মিছিল-সমাবেশের কর্মসূচি পালন করা হবে। বৃহস্পতিবার বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন রুহুল কবীর রিজভী।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd