English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
চতুর্থ ওয়ানডেতে শ্রীলঙ্কাকে হারিয়েছে পাকিস্তান
Published : Saturday, 21 October, 2017 at 1:24 PM, Count : 896
চতুর্থ ওয়ানডেতে শ্রীলঙ্কাকে হারিয়েছে পাকিস্তান স্পোর্টস ডেস্ক : দুই ম্যাচ হাতে রেখে সিরিজ জয়ের পর হাসান-বাবরের দুর্দান্ত পারফর্মেন্সে সিরিজের চতুর্থ ওয়ানডেতেও জয়ে পেয়েছে পাকিস্তান। শারজায় চতুর্থ ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয়ীরা।

টেস্টে শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশের প্রতিশোধটা ওয়ানডে সিরিজে ভালোভাবেই নিচ্ছে দলটি।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই উপুল থারাঙ্গাকে হারায় শ্রীলঙ্কা। আগের দুই ম্যাচে দারুণ ব্যাট করা লঙ্কান অধিনায়ককে শূন্য রানেই বোল্ড করেন অভিষিক্ত বাঁহাতি পেসার উসমান খান। জুনাইদ খানের বলে ব্যক্তিগত ২২ রানে ফেরেন নিরোশান ডিকভেলা।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারানো শ্রীলঙ্কা দলীয় ৯৯ রান তুলতেই সাজঘরে ফেরেন ৭ ব্যাটসম্যান। সেখান থেকে লোয়ার অর্ডারদের নিয়ে লড়াই করেন লাহিরু থিরিমান্নে। বাঁহাতি ব্যাটসম্যান ফেরেন ৬২ রানে। নয়ে নেমে আকিলা দনঞ্জয়া করেন ১৮। দশে নেমে অপরাজিত ২৩ সুরাঙ্গা লাকমল। আর এতে ১৭৩ রানের সংগ্রহ পায় শ্রীলঙ্কা। পাকিস্তানের পে ৩৭ রানে ৩ উইকেট নেন হাসান আলি। আর ১৩ রানে ২ উইকেট নেন বাঁহাতি স্পিনার ইমাদ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানেরও। অভিষেক ম্যাচে সেঞ্চুরি করা ইমাম-উল-হককে (২) দ্বিতীয় ওভারেই ফেরান লাহিরু গামাগে। ফখর জামান (১৭) ও মোহাম্মদ হাফিজও (৯) ফেরেন দ্রুত।

তবে চতুর্থ উইকেটে ১১৯ রানের অবিচ্ছ্ন্নি জুটি গড়ে দলকে জয় এনে দেন বাবর আজম ও শোয়েব মালিক। ২ চার ও ৩ ছক্কায় ৬৯ রানে অপরাজিত থাকেন মালিক। আর সিরিজের প্রথম দ্ইু ম্যাচে সেঞ্চুরি করা বাবরও অপরাজিত থাকেন ৬৯ রানে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd