English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
রাহিংগাদের নিয়ে মিউজিক ভিডিও “আল্লাহ তুমি মহান”
Published : Monday, 30 October, 2017 at 7:09 PM, Count : 2273
রাহিংগাদের নিয়ে মিউজিক ভিডিও “আল্লাহ তুমি মহান” বিনোদন ডেস্ক : নতুন চমক নিয়ে হাজির হয়েছেন ‘আজ রবিবার’ খ্যাত পরিচালক মনির হোসেন জীবন। এবার তার নতুন চমক তরুণ উদীয়মান সংগীত শিল্পী এম এইচ রাহী। তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্বাধীন চলচ্চিত্র’ থেকে নির্মাণ করেছেন সময়ের আলোচিত ঘটনা রোহিঙ্গাদের নিয়ে মানবিক গল্পের কাওয়ালী গানের মিউজিক ভিডিও ‘আল্লাহ তুমি মহান’।
গানটির কথা সুর ও কন্ঠ দিয়েছেন এম এইচ রাহী। সঙ্গীত পরিচালনা করেছেন রুমি সেন। গানটির ভিডিও চিত্র পরিচালনা করেছেন খ্যাতিমান পরিচালন মনির হোসেন জীবন।

শনিবার (২৮ অক্টোবর) ভিডিওটির আনুষ্ঠানিক প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয় রামপুরার ‘স্বাধীন চলচ্চিত্র’র অফিসে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ইসমাইল হোসেন শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক দুলাল খান ও রিমন মাহফুজ। অতিথিরা গানের ভিডিওটি দেখে শিল্পী ও নির্মাতার ভূয়সী প্রশংসা করেন। এ সময় উপস্থিত ছিলেন গানের ভিডিওটির মডেল, শিল্পী ও কলাকুশলীগণ।

অনুষ্ঠানে রোহিঙ্গাদের নিয়ে গান সম্পর্কে কণ্ঠশিল্পী এম এইচ রাহি বলেন, ‘রোহিঙ্গাদের অর্থ সহয়তা দেওয়ার কথা অনেকে আমাকে বলেছেন। এলাকার অনেকে তাদের সহয়তাও করেছে। আমি যে অর্থ তাদের দেব সেটা হয়তো সামান্য টাকা। তাই ভাবলাম, আমি যেহেতু শিল্পী, গান করি, তাদের নিয়ে একটা গান করা যেতে পারে। আমি আবেগী মানুষ। আবেগ আর বিবেকের তাড়না থেকে গানটি করা। আমি চাই বাঙালী যে মানবতা রোহীঙ্গাদের নিয়ে দেখিয়েছে গানটি তার সাী হয়ে থাকুক। গানটি সবাইকে দেখার আহবান জানাচ্ছি।’

অনুষ্ঠানে সংগীত শিল্পী এম এইচ রাহি সম্পর্কে পরিচালক মনির হোসেন জীবন বলেন, রাহি ছোটবেলা থেকেই গান করে। গানে তার তালিম রয়েছে। ‘রাহীর কন্ঠে প্রচুর দরদ আছে, খুবই ভরাট এবং প্রাণবন্ত দরদী কন্ঠ। তার কন্ঠে এই কাওয়ালী গানটি চমৎকার মানিয়েছে।

রাহিংগাদের নিয়ে মিউজিক ভিডিও “আল্লাহ তুমি মহান” রাহিংগাদের নিয়ে মিউজিক ভিডিও “আল্লাহ তুমি মহান” মনির হোসেন জীবন আরো বলেন, ‘আল্লাহ তুমি মহান’ গানে শিল্পীদের শৈল্পীক উপস্থিতি ছাড়াও মাননীয় প্রধান মন্ত্রীর রোহিঙ্গাদের এই বিপদে আশ্রয় দেয়ার যে সাহসিকতা দেখিয়েছেন তা গানের মাধ্যমে ফুটে উঠেছে। ‘আল্লাহ তুমি মহান’ এই কাওয়ালী গানের ভিডিওটি দেশের বেশ কয়েকটি টিভি চ্যানেলে দেখা যাবে। গানের অডিও ও ভিডিও প্রকাশ করছেন স্বনামধন্য প্রতিষ্ঠান ‘জি সিরিজ’ অগ্নিবীনার ব্যানারে এবং বিভিন্ন মোবাইল কোম্পানীর ওয়েলকাম টিউনে ও পাওয়া যাবে এই গানটি।’

গানের চিত্রগ্রহন করেছেন আহমেদ অর্ক, সম্পাদনা- হাসান ফুয়াদ, পরিচালকের সহকারী হিসাবে ছিলেন-মহি উদ্দীন রুবেল এবং নাসরীন নীলা এবং গানের মডেল হয়েছেন- সংগীত শিল্পী এম এইচ রাহী নিজে এবং শিল্পী নাজক, এবিএম মহিউদ্দীন, কাউসার আহমেদ, সুব্রত ও রিমন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd