English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
লঙ্কানদের গোল বন্যায় ভাসাল বাংলাদেশ
Published : Wednesday, 8 November, 2017 at 9:30 PM, Count : 1321
লঙ্কানদের গোল বন্যায় ভাসাল বাংলাদেশস্পোর্টস ডেস্ক : এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) অনূর্ধ্ব-১৯ এর ‘বি’ গ্রুপের বাছাইপর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারিয়ে মিশন শেষ করলো বাংলাদেশ দল।

আজ বুধবার তাজিকিস্তানের হিসোর সেন্ট্রাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দুটি গোল করে মাহবুবুর রহমান সুফিল,  আর একটি করে গোল করেন রিয়াদুল হাসান ও বিশ্বনাথ ঘোষ।

ম্যাচের প্রথমার্ধেই বাংলাদেশ দল চারটি গোল করে দেয়। প্রথম গোলটি ১৩ মিনিটে আসে। মাহবুবুর রহমান সুফিলের শট গোল পোস্টে লেগে ফিরে আসলে ফিরতি শটে গোল করেন বিশ্বনাথ ঘোষ। ৩৩ মিনিটে আরেকটি গোল করে ব্যবধান বাড়ান রিয়াদুল ইসলাম।

৩৮তম মিনিটে দলকে আরো এগিয়ে দেন সুফিল। প্রথমার্ধের শেষ দিকে ৪৫+১ মিনিটে লঙ্কান শিবিরের কফিনে শেষ পেরেকটি টোকেন সুফিল। ফলাফল শ্রীলঙ্কা থেকে ৪ গোলে এগিয়ে বাংলাদেশ। শেষার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় য্বুারা।

এবারের আসরের প্রথম ম্যাচে স্বাগতিক তাজিকিস্তানের সঙ্গে গোলশূন্য ড্র করে চমক দেখায় লাল সবুজের প্রতিনিধিরা। অন্যদিকে শুভ সূচনা করার পর দ্বিতীয় ম্যাচে চাঙা বাংলাদেশ মালদ্বীপের বিপে জয় তুলে নেয়। দ্বীপ রাষ্ট্রের বিপে ১-০ গোলে জয় পায় তারা।

তৃতীয় ম্যাচে গ্রুপের সবচেয়ে শক্তিশালী প্রতিপরে সঙ্গে মুখোমুখি হয় কোচ মাহবুব হোসেন রক্সির শিষ্যরা।

চমৎকার লড়াই করেও ঠিক শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে উজবেকিস্তানের কাছে হেরে যায় তারা।

চার ম্যাচের দুটিতে জয়, একটি ড্র এবং এক হারে সাত পয়েন্ট নিয়ে বাছাই পর্ব শেষ করলো বাংলাদেশের যুবারা।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd