English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
‘কী পেলাম, কী পেলাম না, সেই হিসাব মেলাতে আমি আসিনি: প্রধানমন্ত্রী      সাভার ও মানিকগঞ্জে পাওয়া গেলো পানির খনি      ঘোড়ামারা আজিজসহ ৬ যুদ্ধাপরাধীর মৃত্যুদণ্ড      জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       শীতকালীন অধিবেশনেই সম্প্রচার নীতিমালা পাস : তথ্যমন্ত্রী      মুক্তিযুদ্ধের সময় বিভিন্ন বাহিনীতে কর্মরতরা ভাতা পাবেন: প্রধানমন্ত্রী      সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে       
আজ এটিএন বাংলায় টেলিফিল্ম ‘হৃদয় দর্পনে তুমি’
Published : Thursday, 9 November, 2017 at 12:29 PM, Update: 09.11.2017 3:55:08 PM, Count : 1577
আজ এটিএন বাংলায় টেলিফিল্ম ‘হৃদয় দর্পনে তুমি’ বিনোদন প্রতিবেদক : প্রেমের গল্পে নির্মিত হচ্ছে ‘হৃদয় দর্পণে তুমি’। সম্প্রতি মালয়েশিয়ার বিভিন্ন লোকেশনে টেলিছবিটির শুটিং হয়েছে।

মমর রুবেলের রচনায় ও জনপ্রিয় নাট্য নির্মাতা মনির হোসেন জীবনের পরিচালনায় ‘হৃদয় দর্পনে তুমি’তে অভিনয় করেছেন অপূর্ব, বাবুল আহমেদ, অরিন, অঞ্জলী সাথী, পরান, তানিয়া রিতু, লিটন রেবেকা প্রমুখ।

মনির হোসেন জীবন জানান, আমার পরিচালিত টেলিফিল্ম ‘হৃদয় দর্পনে তুমি’ আজ বৃহস্পতিবার (০৯ অক্টবর) বেসরকারি চ্যানেল এটিএন বাংলায় রাত ১১টায় প্রচারিত হবে।  

পরিচালক জানান, ‘হৃদয় দর্পণে তুমি’তে দেখা যাবে রিমি ও এমি দুই বোন। বাবা ইরফান চৌধুরী মেয়ের সুখের কথা ভেবে টাকার পাহাড় গড়েছেন। যা তাদের জন্য কাল হয়ে দাঁড়ায়।

আজ এটিএন বাংলায় টেলিফিল্ম ‘হৃদয় দর্পনে তুমি’ পরিচালক মনির হোসেন জীবন বলেন আমি আশাবাদি আমার পরিচালিত টেলিফিল্ম ‘হৃদয়ে দর্পনে তুমি’ দেখে দর্শকের হৃদয় স্পর্স করবে।  

টেলিফিল্ম ‘হৃদয় দর্পনে তুমি’ এদিকে শুভ নামের এক ছেলেকে পছন্দ করে এমি। শুভর সাথে বিয়ের ব্যাপারে এমির বাবা কথাও বলতে চান। এর মধ্যে হঠাৎ করেই শুভ উধাও। এমি খোঁজ নিয়ে জানতে পারে শুভ পালিয়ে মালয়েশিয়া চলে গেছে। এভাবেই এগিয়ে যায় গল্প।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd