English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি      ঢাবির প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১০      বাংলাদেশ ভ্রমণে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার সতর্কতা      বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়া’র শ্রদ্ধা      এবার জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করতে চায় ওআইসি      শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা      প্যারিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা      
বিএনপি নেতারা রাতে সরকারের সঙ্গে যোগাযোগ করে : হাছান মাহমুদ
Published : Thursday, 7 December, 2017 at 1:14 PM, Count : 569
বিএনপি নেতারা রাতে সরকারের সঙ্গে যোগাযোগ করে : হাছান মাহমুদনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি নেতারা রাতের বেলায় সরকারের সঙ্গে যোগাযোগ করে। তারা খালেদা জিয়ার শাস্তি দাবি করে। বেগম জিয়া ও তার পরিবারের বিদেশে পাচার করা অর্থ-সম্পদ দেশে ফেরত আনার দাবিতে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাস।

মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি শামসুদ্দীন চৌধুরী মানিক।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার আমলে দেশ পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো। হাওয়া ভবনের চোর আলীবাবার চোরের চেয়েও বড় চোর ছিলো। খালেদা বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে ঘৃণার পাত্রে পরিণত করেছিলেন।

তিনি আরো বলেন, সৌদি আরবে গ্রেফতারকৃত যুবরাজরা স্বীকার করেছেন যে তারা বিশ্বে যাদের সাথে দুর্নীতির টাকা লেনদেন করতেন তাদের মধ্যে বাংলাদেশের খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যরা রয়েছে। খালেদা জিয়া ও তার পরিবারের বিভিন্ন সদস্য সেখানে ১২০০ কোটি ডলার পাচার করেছে।

জিয়া পরিবারের দুর্নীতি এখন আন্তর্জাতিক অঙ্গনে আলোচিত বিষয় উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, দ্যা গার্ডিয়ান পত্রিকা ও আল-জাজিরায় এ বিষয়ে সংবাদ পরিবেশিত হয়। কিন্তু বিএনপি নেতারা চুপ।

গতকালের বিএনপি মহাসচিবের সংবাদ সম্মেলনকে ইঙ্গিত করে হাছান মাহমুদ বলেন, ফখরুল সাহেব বলেছেন, নির্বাচনের প্রয়োজনে যে কারো সাথে আলাপ হতে পারে। তার মানে তারা নির্বাচনে আসবেন। তাদের অভিনন্দন। ফখরুল সাহেবের আশেপাশে যারা বসে থাকে তারা রাতের বেলায় সরকারের সঙ্গে যোগাযোগ করে খালেদা জিয়া শাস্তি দাবি করে। সুযোগ পেলে অনেকে এখনো বিএনপি ছেড়ে বেরিয়ে আসার অপেক্ষায় আছে।

ড. হাছান মাহমুদ এ সময় খালেদা জিয়া বিদেশে যেসব অর্থ পাচার করা অর্থ দেশের তহবিলে নিয়ে আসার জন্য সরকারকে অনুরোধ করেন।








Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd