English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি      ঢাবির প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১০      বাংলাদেশ ভ্রমণে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার সতর্কতা      বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়া’র শ্রদ্ধা      এবার জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী করতে চায় ওআইসি      শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রাষ্ট্রপতির শ্রদ্ধা      প্যারিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা      
শাহজালালে ২৬৬ কার্টন সিগারেটসহ যাত্রী আটক
Published : Thursday, 7 December, 2017 at 1:32 PM, Count : 32
শাহজালালে ২৬৬ কার্টন সিগারেটসহ যাত্রী আটক নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে ব্ল্যাক ব্যান্ডের ২৬৬ কার্টন সিগারেটসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। আটককৃত যাত্রীর নাম মোহাম্মদ দাউম (৩৫)। তার বাড়ি নরসিংদী জেলার রায়পুরায়।

গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস হাউজের প্রিভেন্টিভ দল বুধবার রাত ৯টার দিকে সিগারেটসহ ওই যাত্রীকে আটক করে।

ঢাকা কাস্টমস হাউজের প্রিভেন্টিভ দলের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, শাহজালাল বিমানবন্দরে কুয়ালালামপুর-ঢাকাগামী ফ্লাইট বিজি-৮৭ বিমানযোগে আসা ওই যাত্রীকে নজরদারিতে রাখা হয়। বিমান অবতরণের পরই তল্লাশি চালিয়ে ২৬৬ কার্টন ব্ল্যাক ব্যান্ডের সিগারেট জব্দসহ ওই যাত্রীকে আটক করা হয়।

আমদানি নীতি আদেশ অনুযায়ী, সিগারেট প্যাকেটের গায়ে বাংলায় ধূমপানবিরোধী সতর্কীকরণ লেখা ব্যাতীত বিদেশি সিগারেট আমদানি করা যায় না। সিগারেটের উপর উচ্চ শুল্ক (প্রায় ৪৫০%) পরিহারের জন্যই এসব সিগারেট আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আটক সিগারেটের মূল্য প্রায় ৮ লাখ টাকা। আটককৃতের বিরুদ্ধে শুল্ক আইন, ১৯৬৯ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd