English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
নতুন বিজ্ঞাপনে আসিফ নজরুল
Published : Wednesday, 20 December, 2017 at 5:19 PM, Count : 569
নতুন বিজ্ঞাপনে আসিফ নজরুল বিনোদ ডেস্ক : বিজ্ঞাপন নির্মাতা সেলিম রেজা-এবার নির্মাণ করছেন আবাসন কোম্পানী ঢাকা গোল্ডেন সিটির বিজ্ঞাপন। এতে মডেল হিসেবে কাজ করেছেন মঞ্চ-টিভির অভিনেতা ও নাট্যকার আসিফ নজরুল। তার সাথে সহ শিল্পী হিসেবে আরো আছেন অভিনেত্রী তন্দ্্রা ,শিশু শিল্পী ইহসাস,তিয়ানা ও সেলিম রেজা নিজেই। এ সপ্তাহে এ বিজ্ঞাপন চিত্রের শুটিং এর কাজ করা হয় ঢাকার উত্তরার একটি অভিজাত শুটিং হাউজে। এ্যাড এশিয়ার ব্যানারে  নির্মিত এ বিজ্ঞাপনের দৃশ্য ধারণ করেন ক্যামরাম্যান কাওসার আহমেদ।

বিনোদন সাংবাদিক হিসেবে আসিফ নজরুল তার ক্যারিয়ার শুরু করলেও পরবর্তীতে জড়িয়ে পড়েন মঞ্চের সাথে। আছেন ঢাকার অঙ্গীকার নাট্যদলে, দলে নিয়মিত অভিনয় ছাড়াও নির্দেশনা ও রচনার কাজও করে থাকেন মাঝে মাঝে। ঢাকার মঞ্চে তার লেখা চলমান হাসির নাটক মগজ ধোলাই। ব্যক্তিগত জীবনে বর্তমানে চাকুরী করেন একটি বেসরকারী বায়িং হাউজে।  এরই পাশাপাশি মিডিয়াতে জড়িত রয়েছেন শখের বশতই। টিভি নাটকের কয়েকটি পান্ডুলিপি রচনাও করেছেন ইতোমধ্যে। রুপান্তর,রাঁত আঁধারী, লাভ ওয়াচ, ভ্রান্তি বিলাস তার উল্লেখযোগ্য নাটক। মডেল হয়েছেন ৬টি বিজ্ঞাপন চিত্রের। যার মধ্যে মাই ওয়ান এসি, পাঞ্জেরী গাইড ও নাহি এস.এস পাইপ উল্লেখযোগ্য।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd