English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
‘বিয়ে ভাঙনের শিরোনাম হতে চাই না!’ প্রিয়াঙ্কা
Published : Friday, 22 December, 2017 at 4:00 PM, Count : 829
‘বিয়ে ভাঙনের শিরোনাম হতে চাই না!’ প্রিয়াঙ্কাবিনোদন ডেস্ক : চলতি বছর বলিউডের বিয়ে বছর হিসেবে উল্লেখযোগ্য। কারণ অনেক তারকা এই বছরেই বসেছে বিয়ের পিঁড়িতে। আবার অনেকে বিয়ের ঘোষণাও দিয়েছেন। তবে ভাঙ্গনের সংবাদও কম নয়।
 
দীর্ঘ বিবাহ জীবনের ইতি অনেক তারকা টেনেছেন এই ২০১৭তে। তবে এসবে কোনো খবরেই ছিলেন না প্রিয়াঙ্কা। হলিউডে সিনেমা ও একটি মার্কিন সিরিজ নিয়েই বছরজুড়ে ছিলেন তিনি। তবে বয়সের যোগ তো হচ্ছেই। তাই বিভিন্ন প্রসঙ্গে বিয়ের আলোচনাটাও চলে আসেন। তবে এই আলোচনাকে কখনই আগে বাড়াননি তিনি।
 
সম্প্রতি গণমাধ্যমে একটি সাক্ষাতকারে কবে বিয়ে করছেন প্রসঙ্গে জানতে চাইলে প্রিয়াঙ্কা বলেন, ‘বিয়ে নিয়ে আর সবার মতো সেভাবে আমি ভাবি না। কারণ যখন মনের মতো কাউকে পাবো বিয়ে করে ফেলবো। এই বিষয় নিয়ে তাড়াহুড়ো নেই।
 
কারণ অনেকে দীর্ঘ বিয়ের জীবন সূক্ষ্ম কারণে ভেঙ্গে যেতে দেখেছি। এগুলো দেখে খারাপ লাগে। তাদের অনেকেই আমার কাছের বন্ধু। আমি বিয়ে ভাঙনের শিরোনাম হতে চাই না। তাই কাজ নিয়েই ব্যস্ত আছি। ক্যারিয়ার ঠিকঠাক এগিয়ে নিয়ে যাওয়াটাই আমার এখন কাজ।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd