English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
মনির হোসেন জীবনের বিশেষ টেলিফিল্ম ‘একদা চার জন’
Published : Saturday, 23 December, 2017 at 12:01 PM, Count : 880
মনির হোসেন জীবনের বিশেষ টেলিফিল্ম ‘একদা চার জন’ বিনোদন প্রতিবেদক : হাসান ফুয়াদের রচনা ও আজ রবিবার খ্যাত মনির হোসেন জীবনের চিত্রনাট্য পরিচালনায় নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘একদা চার জন’। সম্প্রতি ঢাকার মনোরম লোকেশনে চিত্রধারন করা হয়েছে টেলিফিল্মটির। কমেডি ও রোমান্টিক ধাচের এই টেলিফিল্মে অভিনয় করেছেন ড. ইনামুল হক, আহসান হাবীব নাসিম, পরান, শাহেদ, পুষন, তন্ময়, অভি, সিনথিয়া সহ আরো অনেকে।

কাহীনিতে দেখা যাবে, পরীক্ষায় ফেল করে বাড়ী থেকে পালিয়ে যাওয়া চার বন্ধু স্যাম, জিতু, অনিক ও নাবিল। রাতের অন্ধকারে যে যার মতো বাসা ত্যাগ করে নির্দিষ্ট স্থানে একত্রিত হয়। কিন্তু এত রাতে গন্তব্যহীন ভাবে কোথায় যাবে! পালাতে গিয়ে তারা পড়ে যায় একের পর এক নানামুখি অনাকাংখিত দূর্ঘটনায়। তারা ঘটে যাওয়ার বিষয় গুলো চিন্তা করে এক পর্যায় ওরা সিন্ধান্ত পরিবর্তন করে এবং এখন থেকে ভাল ভাবে পড়ালেখা করবে শপথ নেয়। এগিয়ে যায় গল্প।

স্বাধীন চলচ্চিত্রের ব্যানারে নির্মিত মজাদার ‘একদা চার জন’ এর কাহিনী রচনা ও সম্পাদনা করেছেন-হাসান ফুয়াদ, চিত্রগ্রহন করেছেন-সোহেল তালুকদার, আবহ সংগীত- ফরিদ আহমেদ, নেপথ্য কন্ঠ শিল্পী-জে এন ছন্দা ও এম এইচ রাহী।

টেলিফিল্ম ‘একদা চার জন’ বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শীঘ্রই প্রচারিত হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।  






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd