English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন আরটিভি ১৩ বছরে পা দিয়েছে আজ
Published : Tuesday, 26 December, 2017 at 1:32 PM, Count : 1149
দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন আরটিভি ১৩ বছরে পা দিয়েছে আজদেশের শীর্ষস্থানীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভি ১৩ বছরে পা দিয়েছে আজ (২৬ ডিসেম্বর)।

আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে থাকছে সাত দিনব্যাপী জমকালো আয়োজন। এছাড়া ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে সপ্তমবারের মত আরটিভি স্টার অ্যাওয়ার্ড। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে এ জমকালো অনুষ্ঠানের আয়োজন সরাসরি প্রচার হবে সন্ধ্যা ৬ টা থেকে।

আরটিভিতে প্রচারিত শিল্পীদের সারা বছরের কাজের মূল্যায়ন এবং তাদের অভিনয় দক্ষতার স্বীকৃতি দিতে এমন সম্মাননা অনুষ্ঠানের উদ্যোগ আরটিভির। গেলো ছয় বছরে অনেক অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, রচয়িতা, সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পীসহ সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সম্মাননা দিয়েছে আরটিভি।

আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৫ ডিসেম্বর দিবাগত রাত ১১টা ৫৯ মিনিটে শুরু হয় ‘উৎসব আনন্দে আজ ও আগামী রাতের আয়োজন’।

প্রতিবছর আরটিভির শুভেচ্ছা গ্রহণ তেজগাঁও বেঙ্গল স্টুডিওতে অনুষ্ঠিত হয়ে আসছিল। এবার আরটিভির কাওরান বাজার কার্যালয়ে শুভেচ্ছা গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। ২৬ ডিসেম্বর সকাল ১১ টা থেকে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত কাওরান বাজার আরিটিভির স্টেশনে চলবে শুভেচ্ছা গ্রহণ।

মধ্যরাতে জন্মদিনের অনুষ্ঠানে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন আরটিভির চেয়ারম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলম। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আরটিভি কখনো পিছপা হবে না। জনগণের মুখপাত্র হিসেবেই আরটিভি সবার মনে জায়গা করে নিয়েছে।

১৩  বছরে পদার্পণ উপলক্ষে আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, ‘আমরা সবসময় চেয়েছি দর্শকদের মন জয় করতে। আর এই ১২ বছরে আমরা দর্শকদের মন জয় করেছি বলে মনে হয়। যেহেতু দর্শকরাই আমাদের সবকিছু, ফলে তাদের মন জয় করার জন্য অনেক কিছুই করতে চাই। আরটিভি এখন এক শ্রেণির দর্শকের টিভি না। দর্শকদের নান্দনিক চাহিদা পূরণ করে আমরা এখন শীর্ষ পর্যায়ে আছি। এ ধারা অব্যাহত রেখে দর্শকের চাহিদার কথা মাথায় রেখে আমরা আরো ভালো করতে চাই।’

জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন  শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, অভিনেতা ডা. এনামুল হক, অভিনেতা মোশাররফ করিম,  সুচিন্তা ফাউন্ডেশনের মোহাম্মদ এ আরাফাত প্রমুখ।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd