English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
অর্থ পাচার: এবি ব্যাংকের ৬ পরিচালককে জিজ্ঞাসাবাদ
Published : Sunday, 7 January, 2018 at 2:26 PM, Count : 814
অর্থ পাচার: এবি ব্যাংকের ৬ পরিচালককে জিজ্ঞাসাবাদনিজস্ব প্রতিবেদক : প্রায় দুই কোটি ডলার বিদেশে পাচারের অভিযোগ অনুসন্ধানে দেশের প্রথম বেসরকারি ব্যাংক আরব বাংলাদেশ (এবি) ব্যাংকের ছয় পরিচালককে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার সকাল সাড়ে ৯টা থেকে দুদকের প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়।

দুদকের গণসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তারা হলেন- শিশির রঞ্জন বোস, মো. মেজবাহুল হক, মো. ফাহিমুল হক, সৈয়দ আফজাল হাসান উদ্দিন, মোছা. রুনা জাকিয়া, মো. আনোয়ার জামিল সিদ্দিকি।

এছাড়া আজ সাইফুল হক নামের এক ব্যবসায়ীকেও জিজ্ঞাসাবাদ করবে দুদক।

গত ১ জানুয়ারি এক নোটিশে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হতে বলা হয়েছিল।

একই ঘটনায় গত ২৮ ও ৩১ ডিসেম্বর ব্যাংকটির প্রাক্তন চেয়ারম্যান এম ওয়াহিদুল হক ও প্রাক্তন দুই ব্যবস্থাপনা পরিচালকসহ চার ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

অনুসন্ধান কর্মকর্তা ও পরিচালক সৈয়দ ইকবাল হোসেন এবং সহকারী পরিচালক গুলশান আনোয়ার প্রধান তাদের জিজ্ঞাসাবাদ করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে তারা সাংবাদিকদের কাছে অভিযোগ অস্বীকার করেন।

এদিকে এ ঘটনায় ব্যাংকটির ১৬ জন ঊর্ধ্বতন কর্মকর্তার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞার চিঠি দেয় প্রতিষ্ঠানটি।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd