English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন অপরাহ উইনফ্রে
Published : Tuesday, 9 January, 2018 at 11:06 AM, Count : 624
প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন অপরাহ উইনফ্রেআন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ভাবছেন মার্কিন জনপ্রিয় টেলিভিশন টকশো উপস্থাপিকা অপরাহ উইনফ্রে। প্রেসিডেন্ট নির্বাচনের জন্য অপরাহ ‘সক্রিয়ভাবে চিন্তা-ভাবনা’ করছেন বলে তার দুই ঘনিষ্ঠ বন্ধু সোমবার মার্কিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

গোল্ডেন গ্লোবসের সানডে নাইটে ব্যতিক্রমী বক্তৃতা দিয়েছেন। তার ওই বক্তব্যের পর ২০২০ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে অপরাহ লড়তে পারেন বলে জোরালো গুঞ্জন উঠেছে। এর মাঝেই নাম প্রকাশ না করার শর্তে অপরাহর ওই দুই ঘনিষ্ঠ বন্ধু এ তথ্য জানিয়েছেন।

অপরাহর ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, তার আস্থাভাজন কিছু সহযোগী তাকে ব্যক্তিগতভাবে নির্বাচনে লড়াইয়ের আহ্বান জানিয়েছেন। একটি সূত্র বলছে, তাদের এই কথোপকথন কয়েক মাস আগে হয়েছে। তবে অপরাহ উইনফ্রে এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো সিদ্ধান্ত নেননি।

উইনফ্রের একজন প্রতিনিধির কাছে নির্বাচনে প্রতিযোগিতার ব্যাপারে মন্তব্য জানতে চাইলেও তিনি রাজি হননি।

মার্কিন রাজনৈতিক দল ডেমোক্রেটিক পার্টির আগামী নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী চূড়ান্ত করার ব্যাপারে এখনো আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হয়নি। ২০১৮ সালে দেশটিতে মধ্যবর্তী নির্বাচনের পর এই প্রক্রিয়া শুরু হতে পারে। তবে এখন থেকেই অনেক প্রার্থী প্রেসিডেন্ট পদে লড়াইয়ে মনোনয়ন পেতে ডেমোক্রেট কার্যালয়ে দৌড়-ঝাপ শুরু করেছেন; যাচ্ছেন আইওয়ায় দলটির প্রধান কার্যালয়েও।

রোববার অপরাহ উইনফ্রে গোল্ডেন গ্লোবসের সিসিল বি. ডিমাইল পুরস্কার নেয়ার পর বিনোদন দুনিয়ায় রব উঠে ‘প্রেসিডেন্ট উইনফ্রে’ বলে। দেশটির অধিকাংশ টেলিভিশন চ্যানেলে রোববার সকালের অধিকাংশ সময়জুড়ে শিরোনাম ছিল ‘প্রেসিডেন্ট পদে লড়ছেন অপরাহ?’

গত বছরের মার্চে ব্লুমবার্গের ডেভিড রুবেনস্টেইনকে দেওয়া এক স্বাক্ষাৎকারে মার্কিন নির্বাচনে লড়াইয়ের কথা ভাবছেন বলে জানিয়েছিলেন জনপ্রিয় এই টেলিভিশন উপস্থাপিকা।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd