English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
জাতীয় সংসদ নির্বাচন ফের একতরফা করার ষড়যন্ত্র ও অপচেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ
Published : Wednesday, 10 January, 2018 at 4:57 PM, Count : 603
জাতীয় সংসদ নির্বাচন ফের একতরফা করার ষড়যন্ত্র ও অপচেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরো ১৪ মামলা বকশীবাজারে স্থানান্তর করে আগামী জাতীয় সংসদ নির্বাচন ফের একতরফা করার ষড়যন্ত্র ও অপচেষ্টা চালাচ্ছে আওয়ামী লীগ। বললেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ অভিযোগ করেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে নতুন মামলাগুলো বকশীবাজারে স্থানান্তরের উদ্দেশ্য হলো তাকে প্রতিনিয়ত হয়রানির মধ্যে রাখা। তার (খালেদা জিয়া) রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যাঘাত সৃষ্টি করতে মামলাগুলো স্থানান্তর করা হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন আবারও একতরফা করতে যে ষড়যন্ত্র ও অপচেষ্টা চলছে এটিও তার অংশ।

গেলো সোমবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা আরও ১৪ মামলা রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিশেষ এজলাসে স্থানান্তর করা হয়। আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করে বলা হয়, স্থান সংকুলান না হওয়া ও নিরাপত্তার কারণে মামলাগুলো স্থানান্তর করা হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় বসেন, তখন তার বিরুদ্ধে ১৫টি মামলা বিচারাধীন ছিল। এছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে করা ১/১১-এর অবৈধ সরকারের করা কয়েকটি মামলা ছিল অভিন্ন। অথচ তারা ক্ষমতায় বসার পর প্রধানমন্ত্রীর মামলাসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের হাজার হাজার মামলা জাদুর কাঠির ইশারায় প্রত্যাহার হয়ে যায়। আর বিএনপি চেয়ারপারসন ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে করা জাল ও ভুয়া নথি তৈরি করে মিথ্যা মামলাগুলো চলে সুপারসনিক গতিতে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপি তথা ২০-দলীয় জোটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণারও প্রস্তুতি চলছে বলে জানান বিএনপির এ নেতা।

ছাত্রলীগের সমালোচনা করে রিজভী বলেন, কয়েকদিন আগে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ না দেয়ায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী আফসানা আহমেদ ইভাকে শীতের রাতে হল থেকে বের করে দেয় ছাত্রলীগ। এই অন্যায়ের বিরুদ্ধে ইভার প্রতিবাদের অনন্য দৃষ্টান্ত গোটা জাতির বিবেককে নাড়া দিয়েছে।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd