English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কা
Published : Thursday, 11 January, 2018 at 12:53 PM, Count : 493
জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কা স্পোর্টস ডেস্ক : আট বছর পর ১৫ জানুয়ারি থেকে ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিক বাংলাদেশসহ এতে অংশ নিচ্ছে জন্য শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। উদ্বোধনী ম্যাচে টাইগারদের বিপক্ষে মাঠে নামবে আফ্রিকার দেশটি। ওই ম্যাচের আগে ১৩ জানুয়ারি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের বিপক্ষে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে অংশ নিবে সফরকারীরা।

সে অনুযায়ী বুধবার ১০ জানুয়ারি গ্রায়েম ক্রেমারের দলটি ঢাকায় আসার কথা ছিল। তবে তা পরিবর্তন করে আজ বৃহস্পতিবার আসার কথা জানায় বিসিবির পক্ষ থেকে। কিন্তু ফের পেছালো তাদের যাত্রা। বিসিবি জানায়, আগামীকাল শুক্রবার আসছে জিম্বাবুয়ে দল।

আজ বৃহস্পতিবার বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ না আসে জিম্বাবুয়ে দল শুক্রবার আসছে। তবে তারা দুই ভাগে অর্থাৎ আলাদা বিমানে ঢাকায় নামবে।

সব কিছু নিয়ে শঙ্কায় পড়েছে বিসিবি একাদশ বনাম জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ। কারণ দীর্ঘ যাত্রার জন্য ক্লান্ত থাকবেন ক্রিকেটাররা।

এদিকে সিরিজে অংশ নিতে আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। দলে নতুন মুখ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে। এ ছাড়া ব্রেন্ডন টেলর, গ্রায়েম ক্রেমার, সিকান্দার রাজাদের মতো তারকাও রয়েছেন।

হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মির, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসুরু, ব্রেন্ডন মাভুতা, ক্রিস্টোফার এমপুফু, চেন্ডাই চাতারা, কাইল জার্ভিস ও ব্লেসিং মুজারবানি।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd