English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
'আওয়ামী লীগ জিততে পারবে না বলেই নির্বাচন স্থগিত'       আগামী মার্চেই উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা       ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নির্বাচনের নির্দেশ দিয়েছেন হাইকোট      কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০       ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত      শাহজালাল থেকে নিষিদ্ধ ভায়াগ্রা স্প্রে আটক       আজ বাংলাদেশ উন্নয়ন ফোরামের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       
ভারতে আত্মীয়ের বাড়িতে খাবার খেয়ে ৯ জনের মৃত্যু
Published : Thursday, 11 January, 2018 at 3:37 PM, Count : 523
ভারতে আত্মীয়ের বাড়িতে খাবার খেয়ে ৯ জনের মৃত্যুআন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তর প্রদেশে আত্মীয়ের বাড়িতে খাবার খেয়ে অন্তত নয় জন মারা গেছে। বৃহস্পতিবার দেশটির কর্মকর্তারা একথা জানান। উত্তর প্রদেশের রাজধানী লক্ষ্ণৌ থেকে প্রায় ৬১ কিলোমিটার পূর্বে অবস্থিত বারাবাঙ্কী জেলার থাল খুর্দগ্রামে এই ঘটনা ঘটে। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।
 
একজন পুলিশ কর্মকর্তা বলেন, ‘লক্ষ্ণৌয়ের ট্রাউমা সেন্টারে নয় জন মারা গেছে। এই লোকগুলো তাদের আত্মীয়ের বাড়িতে খাবার খেয়ে অসুস্থ হলে তাদের এই সেন্টারে নিয়ে আসা হয়।’ তিনি আরও বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।
 





Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd