English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
দীপংকর দীপনের নতুন সিনেমা ‘ডু অর ডাই’
Published : Wednesday, 17 January, 2018 at 6:39 PM, Update: 17.01.2018 6:43:33 PM, Count : 80
দীপংকর দীপনের নতুন সিনেমা ‘ডু অর ডাই’বিনোদন ডেস্ক : ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপংকর দীপনের নতুন চলচ্চিত্র ‘ডু অর ডাই’। মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইট’ এর বীর নায়কদের অন্যতম উঐঈ৩-ঙঞঞঊজ বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম, বীর উত্তম- এর মুক্তিযুদ্ধের সময়ের এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে চলচ্চিত্রটি।

অপারেশন কিলো ফ্লাইটের অধিকাংশ বীর নায়কদের উপস্থিতিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মিলনায়তনে বুধবার বেলা ১১টায় এই চলচ্চিত্রের কনসেপ্ট পোস্টার উন্মোচন করা হয়। অনুষ্ঠানে সিনেমার নাম ঘোষণা করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।  

অনুষ্ঠানে পরিচালক দীপংকর দীপন এই সিনেমার নির্মাণের গুরুত্ব নিয়ে একটি প্রেজেন্টেশন দেন। তার প্রেজেন্টেশনে সিনেমা নির্মাণের নানা দিক পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরা হয়। পাশাপাশি, একটি ভিডিও প্রদর্শিত হয়। যেখানে দেখা যায় ঢাকার বিভিন্ন শ্রেণি ও বয়সের অসংখ্য মানুষকে প্রশ্ন করলেও তারা কেউ বলতে পারেনি অপারেশন কিলো ফ্লাইট সম্পর্কে।

অনুষ্ঠানে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থ্রি হুইলার্স লিমিটেড এর পক্ষ থেকে বক্তব্য রাখেন খালেদুর রহমান জুয়েল, মোহাম্মদ আলি হায়দার। মেইন স্কয়ার কর্পোরেশন এর পক্ষ থেকে বক্তব্য রাখেন সোহেল খান দীপন।

এদিকে পরিচালক দীপংকর দীপন ও তার নতুন চলচ্চিত্রের সফলতার উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন ঢাকা অ্যাটাক সিনেমার কাহিনীকার ও প্রধান সমন্বয়ক এবং বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের এডিসি সানী সানোয়ার।

স্বাধীনতা পদক প্রাপ্ত মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন শামসুল আলম বীর উত্তম এবং মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শাহাবুদ্দিন আহমেদ বীর উত্তম, তাদের বক্তব্যে সেই দুঃসাহসিক অভিযানের কিছু স্মৃতি রোমন্থন করেন এবং এই চলচ্চিত্রের সার্বিক সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কিলো ফ্লাইট অপারেশন এর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আকরাম আহমেদ বীর উত্তম, ফ্লাইং অফিসার বদরুল আলম বীর উত্তম, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আব্দুল খালেক বীর প্রতীক, মুক্তিযোদ্ধা নুরুল হক বীর প্রতীক, কর্পোরাল মোঃ রুস্তম বীর প্রতীক, চলচ্চিত্র ও মিডিয়াঙ্গনের বিভিন্ন ব্যক্তিত্ব ও সাংবাদিকেরা।

‘ডু অর ডাই’ সিনেমার রাইটার টিম ‘সিনেমাস’ এ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd