English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
আমি গর্বিত: সানি লিওন
Published : Thursday, 18 January, 2018 at 8:45 PM, Count : 151
আমি গর্বিত: সানি লিওনবিনোদন ডেস্ক : সানি লিওন। সাবেক নীল সিনেমার তারকাকে নিয়ে বিতর্ক কম নেই। তবে সবকিছু ছাপিয়ে ভক্তদের ভালোবাসায় একের পর এক মাইলফলক অর্জন করছেন তিনি। বলিউডে পা রাখার পর থেকেই সাফল্য পেয়েছেন সানি।

এবার আরও একটি অর্জন যোগ হতে চলেছে সানির নামের সঙ্গে। অমিতাভ বচ্চন, অনিল কাপুরের মতো তারকাদের সঙ্গে একই সারিতে জায়গা করে নিতে চলেছেন সানি। ভাবছেন কীভাবে?

বিভিন্ন বলিউড তারকার পাশাপাশি এবার সানির মোমের মূর্তি বসবে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মাদাম তুসো মিউজিয়ামের তরফে কয়েক সদস্যের একটি টিম লন্ডন থেকে মুম্বাই এসে সানির সঙ্গে দেখা করেছেন। এ সময় নায়িকার প্রায় ২০০টি ছবি তুলেছেন তারা।

এ ব্যাপারে সানি জানান, আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্যরকম অভিজ্ঞতা। বছরের শেষ দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। এখন আমার ভক্তদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।

পৃথিবীতে মাদাম তুসোর ২৩টি মিউজিয়াম রয়েছে। দিল্লির মিউজিয়ামটি দর্শকদের পছন্দের তালিকার প্রথম দিকেই আছে।

এদিকে সম্প্রতি মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যা সন্তান দত্তক নিয়েছেন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

মেয়ের নাম রেখেছেন নিশা কাউর ওয়েবার। মহারাষ্ট্রের একটি ছোট গ্রামের আশ্রম থেকে নিশাকে দত্তক নেয়ার পরই নতুন করে খবরের শিরোনামে উঠে আসেন সানি।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd