English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
ফার্স্ট লেডিস ঐশ্বরিয়া
Published : Sunday, 21 January, 2018 at 5:29 PM, Count : 223
ফার্স্ট লেডিস ঐশ্বরিয়া বিনোদন ডেস্ক : গ্ল্যামার নিয়ে বলিউড পাড়ায় কর্মযাত্রার শুরুর দিকেই নজর কাড়েন ঐশ্বরিয়া। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের মাধ্যমে আন্তর্জাতিক শোবিজ অঙ্গনেও রয়েছে তার ব্যাপক পরিচিতি। পরবর্তীতে বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবেও আলোচিত হয়েছেন।

বলিউড পাড়ার সাবেক এই বিশ্ব সুন্দরীর সাফল্যে এবার যুক্ত হলো নতুন পালক। ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন তিনি। গত শনিবার ঐশ্বরিয়ার হাতে এই পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

যেসব নারী তাদের কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পেরেছেন, তারা রাষ্ট্রপতির কাছ থেকে এই পুরস্কার পান। ১১২টি ক্ষেত্রে এই পুরস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়।

এই পদক নেয়ার সময় ঐশ্বরিয়া সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ধূসর রঙের শাড়িতে সেজেছিলেন। লাল টিপ, সঙ্গে মানানসই সিলভার গয়না। পুরো অনুষ্ঠানে নজর কেড়েছেন ঐশ্বরিয়া।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কানের জুরি সদস্য হয়েছিলেন ঐশ্বরিয়া। সেই মাইলস্টোনের জন্য ‘ফার্স্ট লেডি অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি। গত ১৫ বছর ধরে নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে যান ঐশ্বরিয়া রায় বচ্চন।

এই বিষয়টিকেও অনন্য কৃতিত্ব বলে মনে করা হয়। ঐশ্বরিয়ার সম্মাননাপ্রাপ্তিতে বলিউড পাড়ার অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। স্বামী অভিষেক বচ্চনের কাছ থেকে বিশেষ শুভেচ্ছা পেয়েছেন ঐশ্বরিয়া। এই পুরস্কারপ্রাপ্তিতে তাকেও বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।








Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd