English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
চীনের ৮ হাজার হলে মুক্তি পাচ্ছে বজরঙ্গি ভাইজান
Published : Wednesday, 24 January, 2018 at 11:06 AM, Count : 250
চীনের ৮ হাজার হলে মুক্তি পাচ্ছে বজরঙ্গি ভাইজান বিনোদন ডেস্ক : বলিউড মাতানো সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। ভারতে মুক্তি পাওয়া ২০১৫ সালের সেরা ছবিগুলোর অন্যতম এটি। এতে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন সালমান খান ও কারিনা কাপুর, সঙ্গে ছিলেন অভিনয়ের জাদুকর নওয়াজ উদ্দিন সিদ্দিকী। তবে এই ছবিতে অভিনয় করে রাতারাতি তারকা বনে গেছে শিশু শিল্পী হারশালি মালহোত্রা।

কবির খান পরিচালিত ছবিটি এবার চীনে মুক্তি পাচ্ছে। সেটিও একেবারে বিরাট আকারে। দেশটির প্রায় ৮ হাজার সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। ভারতীয় গণমাধ্যম এর পরিবেশ সংস্থার বরাতে তাই-ই বলছে। আগামী ২ মার্চ, চীনা ল্যান্টার্ন ফেস্টিভ্যাল উপলক্ষে সেখানে মুক্তি পাবে ‘বজরঙ্গি ভাইজান’। আর এর মাধ্যমেই প্রথমবারের মতো সালমান খান অভিনীত কোনো ছবি চীনে মুক্তি পেতে যাচ্ছে।

দিনে দিনে ভারতীয় সিনেমার গুরুত্বপূর্ণ বাজার হয়ে উঠছে চীন। সেখানে বলিউড তারকাদের গড়ে উঠছে ভ্ক্ত, বাড়ছে হিন্দি সিনেমার চাহিদা। ভারত-চীন যৌথ প্রযোজনার কাজও এগিয়ে চলছে। এর মধ্যেই, ভারতের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সালমানের ছবি সেখানে মুক্তি পেতে চলেছে। সীমান্তপার সৌহার্দ্য ও বন্ধুত্বের প্রেক্ষাপটে নির্মিত এই ছবি চীনেও জনপ্রিয় হবে বলে মনে করছেন পরিবেশক সংস্থার এক মূখপাত্র।

এর আগে চীনে মুক্তি পেয়েছিল আমির খানের ছবি ‘দঙ্গল’। জমজমাট ব্যবসা করেছিলো ছবিটি। চীনে এখন চলছে আমির খানেরই আরেকটি ছবি ‘সিক্রেট সুপারস্টার’। ভারতে এই ছবিটি তেমন ব্যবসা ও নাম করতে না পারলেও চীনে চলছে দারুণ। মুক্তির দুদিনেই সেদেশের বাজার থেকে ১১০ কোটিরও বেশি টাকা পকেটে পুরেছে পরিবেশক সংস্থা।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd