English    ফটো গ্যালারি    ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
হৃত্বিকের নায়িকা সাইফ কন্যা সারা!
Published : Friday, 26 January, 2018 at 4:58 PM, Count : 568
হৃত্বিকের নায়িকা সাইফ কন্যা সারা!বিনোদন ডেস্ক : হৃত্বিক রোশন। বলিউডের ক্রাশ হিরো। তার নতুন সিনেমা ‘সুপার থার্টি’। এ সিনেমার জন্য নায়িকা হিসেবে নাম শোনা যাচ্ছে সাইফ কন্যা সারা আলি খানের। আর এই গুঞ্জন পুরো বলিউড জুড়ে। জানা গেছে, পরিচালক বিকাশ ভাল নাকি হৃত্বিকের নায়িকা হিসেবে সাইফ কন্যাকেই পছন্দ করেছেন। সারাকেই নাকি বিকাশ হৃত্বিকের বিপরীতে দেখতে চাইছেন।

সম্প্রতি শোনা যাচ্ছিল, ‘কেদারনাথ’-এর পর নাকি পরিচালক আশুতোষ গোয়ারিকর-এর সিনেমায় দেখা যাবে সারাকে। কিন্তু, ওই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই এবার হৃত্বিকের বিপরীতে সারার কথা ভাবছেন পরিচালক বিকাশ ভাল।

যদিও এর আগে শোনা যাচ্ছিল- ‘সুপার থার্টি’-তে নাকি হৃত্বিকের বিপরীতে দেখা যাবে ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে। ওই টেলি অভিনেত্রীই নাকি ‘সুপার থার্টি’-তে হৃত্বিকের স্ত্রী হবেন। এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে। ম্রুনালও সম্প্রতি এমনই ইঙ্গিত দিয়েছেন তাঁর ভিডিওতে। কিন্তু, হঠাৎ করে সারা আলি খান সব পরিকল্পনা পাল্টে দিলেন। এখন শুধু অপেক্ষা। হিসেবটা কি হয় সে জন্য আরও কিছুদিন চুপ থাকতে হচ্ছে ভক্তদের।






Join With Us
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : pressgonokantho@yahoo.com, gonokanthomofossal@yahoo.com, editorgonokantho@yahoo.com, web : www.gonokantho.com.bd