শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ০২:০৪:০৬ এএম
শিরোনাম ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক       ঢাকা আসছেন কাতারের আমির, হতে পারে ১০ চুক্তি       মাতৃভূমি সুরক্ষার জন্য আমাদের তৈরি থাকতে হবে: সেনাপ্রধান       সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে সহযোগিতা ও অভিজ্ঞতা বিনিময় করা হবে : আরাফাত       ফের ২০ বিলিয়ন ডলারের নিচে নামল রিজার্ভ       বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের       সেই রাতে ৮৭ হাজার টাকার মদ নেন পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব      
ফাঁস হলো হেমা-ধর্মেন্দ্রর মোট সম্পত্তির পরিমাণ
Published : Friday, 29 March, 2019
ফাঁস হলো হেমা-ধর্মেন্দ্রর মোট সম্পত্তির পরিমাণ

ফাঁস হলো হেমা-ধর্মেন্দ্রর মোট সম্পত্তির পরিমাণ

বিনোদন ডেস্ক : বহুদিন হয়েছে অভিনয় জগত থেকে বেশ কিছুটা সরে এসে রাজনীতিতে যোগ দিয়েছেন বলিউডের একসময়ের ড্রিম গার্ল হেমা মালিনী। ভারতের উত্তরপ্রদেশের মথুরার বিজেপির সাংসদ তিনি। ২০১৯ লোকসভা নির্বাচনেও মথুরা থেকেই বিজেপির টিকিটে নির্বাচনে লড়ছেন এই সাবেক অভিনেত্রী।

ভোটের আগে নির্বাচনী বিধি মেনেই সম্পত্তির খতিয়ান দিয়েছেন হেমা। তার দেওয়া হলফনামা অনুসারে গত পাঁচ বছরে হেমা মালিনীর সম্পত্তির পরিমান বেড়েছে ৩৪. ৪৬ কোটি টাকা। যেখানে ৫ বছর আগে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে হেমা মালিনীর সম্পত্তির পরিমান দেখানো হয়েছিল ৬৬ কোটি টাকা।

তার সেই সম্পত্তির পরিমান ৩৪.৪৬ কোটি টাকা বেড়ে দাঁড়িয়েছে ১০১ কোটি টাকা। হলফনামা অনুসারে বাংলো, গয়না, নগদ সব মিলিয়ে এই পরিমান সম্পত্তি দেখিয়েছেন হেমা মালিনী।

হলফনামায় তার সম্পত্তি বৃদ্ধির যে হিসাব হেমা মালিনী দেখিয়েছেন, সেই অনুসারে ২০১৩ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সম্পত্তি বেড়েছে ১৫.৯৩ লক্ষ টাকা। ২০১৪ থেকে ১৫ পর্যন্ত তা বাড়ে ৩.১২ কোটি টাকা। ২০১৫ থেকে ২০১৬ পর্যন্ত ১.১৯ কোটি টাকা, ২০১৬ থেকে ২০১৭ পর্যন্ত ৪.৩০ কোটি টাকা এবং ২০১৭ থেকে ২০১৮ পর্যন্ত বাড়ে ১.১৯ কোটি টাকা সম্পত্তি বেড়েছে।

হেমামালিনীর দেওয়া হলফনামা অনুসারে তার অভিনেতা স্বামী ধর্মেন্দ্রর সম্পত্তির পরিমান ১২৩.৮৫ কোটি টাকা। হলফনামায় তিনি দেখিয়েছেন, তার দুটি গাড়ি রয়েছে। যার মধ্যে একটি ২০১১ সালে কেনা ৩৩.৬২ লক্ষ টাকা দামের মার্সেডিজ। অন্যটি ২০০৫ সালে কেনা ৪.৭৫ লক্ষ টাকা মূল্যের টয়োটা। হেমার স্বামী ধর্মেন্দ্রর বেশকিছু পুরনো গাড়ি রয়েছে। যার মধ্যে একটি ১৯৬৫ সালে কেনা ৭০০০ টাকা মূল্যে রেঞ্জ রোভার গাড়ি, একটি মারুতি ৮০০ ও একটি মোটর বাইক।

হেমার দেওয়া তথ্য অনুসারে, তার জুহুর ভিলে পার্লেতে কেনা একটি বাংলো আছে এবং জুহুতে একটি জমিও কেনা রয়েছে। হেমার দেখানো শিক্ষাগত যোগ্যতা অনুসারে তিনি ম্যট্রিকুলেশন পাশ করার পর নাচ শেখা শুরু করেন। পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যান। ২০১২ সালে পিএইচডি কমপ্লিট করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com